বীর মু‌ক্তিযোদ্ধাদের বাড়ী বাড়ী উপহার সামগ্রী পৌ‌ছে দি‌চ্ছেন:অধ্যক্ষ শাহজাহান আলম সাজু

0


সময় সংবাদ বিডি -ঢাকা:বীর মু‌ক্তিযোদ্ধাদের বাড়ী বাড়ী উপহার সামগ্রী পৌ‌ছে দি‌চ্ছেন শিক্ষক নেতা অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) ১১ এপ্রিল। করে‌ানায় ক্ষতিগ্রস্হ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য ‘প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন’ এর বিশেষ উপহার হিসাবে খাদ্য সামগ্রী তাদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার কর্মসূচি আজ শনিবার উ‌দ্ধোধন ক‌রা হয়েছে। আশুগঞ্জে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন স্কুল প্রাঙ্গণে আশুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ শাহজাহান সিকদার এই কর্মসূচির উদ্ধোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু। কর্মসূচির প্রথম দিনে আশুগঞ্জ সদর ইউনিয়ন ও দুর্গাপুর ইউনিয়নের অর্ধশতাধিক মুক্তিযোদ্ধার বাড়িতে বাড়িতে বিভিন্ন খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এর ম‌ধ্যে ছিল চাল, ডাল,আটা, আলু, পেঁয়াজ, তেল ও সাবান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মু‌ক্তি‌যোদ্ধা মোতাহার হোসেন,আলী আহমেদ, আব্দুল হান্নান,নুরু মিয়া, রোটারিয়ান সাইফুল ইসলাম বাবুল,ই‌ঞ্জি: মিজানুর রহমান প্রমুখ। এ সময় অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন,বীর মু‌ক্তিযোদ্ধারা জা‌তির শ্রেষ্ট সন্তান। ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনদের সম্ভ্রমের বিনিময়ে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছিল । বীর মুক্তিযোদ্ধারা কখনও তাদের স্বার্থের কথা বিবেচনা করেননি। ক‌রোনা ভাইরা‌সের প্রভা‌বে অনেক বীর মু‌ক্তি‌যোদ্ধা‌রা ক্ষতিগ্রস্থ হয়েছেন, আমার পক্ষ থেকে তাদের জন্য এই ক্ষুদ্র প্র‌চেষ্টা । তিনি আরও বলেন, যতোদিন পরিস্থিতি স্বাভাবিক হবে না ততোদিন এই উপহার সামগ্রি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি সকলের উদ্দেশ্যে নিজের জীবনকে ঝুঁকির মুখে না ফেলার আহবান জানিয়ে বলেন, আপনার সামান্য ভুলের মাশুল গুনতে হবে গোটা পরিবার, সমাজ ও রাষ্ট্রকে। রাষ্ট্র ও নিজেকে নিরাপদ রাখতে ক‌রোনা ভাইরাস সংক্রমণ প্র‌তি‌রো‌ধে নি‌র্দেশনা গুলো মে‌নে চলার পাশাপাশি প্রধানমন্ত্রী যে ৩১ দফা নির্দেশনা দিয়েছেন সেই ভাবে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here