ভারতের চলন্ত গাড়িতে আবারও গণধর্ষণ

0

images

আন্তর্জাতিক ডেস্ক, সময় সংবাদ বিডি-

ভারতে আবারও চলন্ত গাড়িতে গণধর্ষণের শিকার হলেন ২৩ বছরের এক নারী। শনিবার রাতে পাঞ্জাব প্রদেশের লুথিয়ানা শহরে এই ঘটনা ঘটে। অজ্ঞাতনামা কয়েকজন মিলে চলন্ত গাড়িতে ওই নারীর ওপর পাশবিক নির্যাতন চালায়। অজ্ঞাতনামা ওই ব্যক্তিরা শহরের রাজ গুরু নগর এলাকার স্থানীয় বাসিন্দা বলে পুলিশের বরাত দিয়ে জানিয়েছে এনডিটিভি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

এ ঘটনায় একটি অপহরণ এবং ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। জড়িতদের সনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। তারা রাজ গুরু নগর এলাকার বিভিন্ন টিভি ফুটেজ যাচাই করে দেখছে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

পুলিশ কমিশনার প্রমোদ বান এনডিটিভিকে জানিয়েছেন, শনিবার রাতে এক বান্ধবীর সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন লুথিয়ানার ওই নারী। এ সময় একটি গাড়ি তার কাছে এসে থামে। গাড়ির ৩ পুরুষ আরোহী তাকে জোর করে তুলে নেন। এদের মধ্যে ২ ব্যক্তি চলন্ত গাড়িতেই তাকে ধর্ষণ করে ওই একই এলাকায় তাকে নামিয়ে দেয় তারা।

উল্লেখ্য, ২০১২ সালের ১৬ ডিসেম্বর রাতে ভারতের রাজধানী দিল্লিতে একটি চলন্ত বাসে গণধর্ষণের শিকার হয়ে নিহত হন ২৩ বছর বয়সী এক প্যারামেডিকেল ছাত্রী জ্যোতি সিং।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here