ভারতে মুসলিম গণহত্যা বিষয়টি খুব দুঃখজনক

0


সময় সংবাদ বিডি- ঢাকা: সম্প্রতি মুসলিম গণহত্যায় মেতে ছিলো ভারতের হিন্দুরা বিষয়টি খুব দুঃখজনক। ভারত বর্তমানে এমন একটি দেশে পরিণত হয়েছে, যেখানে ব্যাপক আকারে গণহত্যা চলছে। কোন গণহত্যা? মুসলিম গণহত্যা। কারা করছে? হিন্দুরা।

সাম্প্রদায়িক দাঙ্গা বাধিয়ে মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চালানোর অভিযোগ এনে ভারতের ক্ষমতাসীন সরকারের তীব্র সমালোচনা করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা যায়
নয়াদিল্লির সাম্প্রদায়িক দাঙ্গায় ৩৪ জনের প্রাণহানির ঘটনায় বৃহস্পতিবার(২৭ ফেব্রুয়ারি) ভারতের সমালোচনা করে দ্রুত এই গণহত্যা বন্ধের আহ্বান জানান,তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে আরো জানা যায়,টানা পাঁচদিন ধরে দিল্লিতে চলছে হিন্দুত্ববাদীদের তাণ্ডব। গত ২৩ ফেব্রুয়ারি শুরু হয় এই সহিংসতা। বৃহস্পতিবার সকাল পর্যন্ত এতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৮ জনে। বুধবার গভীর রাতে উত্তর-পূর্ব দিল্লির ভজনপুর,মৌজপুর কারায়াল নগরে নতুন করে সহিংসতা হয়েছে। শুধু তাই নয়,দিল্লিতে প্রাইভেট পড়তে যাওয়া শিশুরাও দাঙ্গাবাজদের কবল থেকে রক্ষা পাচ্ছে না বলে অভিযোগ করেছেন এরদোয়ান।

তুর্কি এই প্রেসিডেন্ট আরও বলেন,শিশুদের ধাতব লাঠি দিয়ে হত্যার উদ্দেশ্যে মারধর করা হয়েছে,এ ধরনের মানুষ কীভাবে বিশ্বশান্তি প্রতিষ্ঠা করবে এটা আমার প্রশ্ন-? এটা অসম্ভব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here