ভারত জুড়ে মুক্তি পেল শহিদ-আলিয়ার ‘শানদার’

0

ginal

বিনোদন ডেস্ক, সময় সংবাদ বিডি

ঢাকা: ভারত জুড়ে মুক্তি পেল শহিদ-আলিয়ার সিনেমা ‘শানদার’। করণ জোহর প্রযোজিত এ ছবিতে আলিয়া প্রথমবার নিজ নামে অভিনয় করছেন। তার বিয়ে নিয়েই গড়ে উঠেছে ছবির গল্প। করণ নিজে ছবিটি নিয়ে বলেছেন, এত মিষ্টি প্রেমের ছবি তিনি আগে বানাননি। শহীদ, আলিয়া তো আছেনই; ছবিকে নিয়ে আগ্রহের অন্য কারণ হলো পরিচালক ফ্যাক্টর। ‘কুইন’খ্যাত পরিচালক বিকাশ ভাল। তাই তার ছবি নিয়ে আলোচনা হওয়াই স্বাভাবিক। তবে ছবির গল্প নিয়ে মুখ খুলছেন না কেউ।

মুক্তির আগে থেকেই সিনেমাটি নিয়ে নানা কারণেই আলোচন চলছিল। বিয়ের পর এটি শহিদের মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি। আলিয়া ও পরিচালক বিকাশের সঙ্গেও প্রথম ছবি। অন্যদিকে এ ছবিতে প্রথমবার তার সঙ্গে অভিনয় করেছেন ছোট বোন সানাহ খান ও বাবা পংকজ কাপুর।

ছবির পোস্টারে ঘোড়ার পিঠে চড়ে শহীদকে আলিয়ার চুমু খাওয়া দেখেই সবাই খুশি। ছবির ‘গুলাবও’ গানটি এখন ছোট পর্দায় বেশ পরিচিতি পেয়েছে। মুক্তির দু’দিনেই ট্রেলারটি দেখেছে প্রায় দুই মিলিয়ন দর্শক। সব মিলিয়ে এখন পর্যন্ত ট্রেলারটি দেখেছে প্রায় ১১ লাখ ৯০ হাজার মিলিয়ন দর্শক। প্রথমে এ ছবিতে আলিয়ার চরিত্রটি দীপিকার করার কথা ছিল। এ জন্য পরিচালক বিকাশ ২ মাস অপেক্ষাও করেছেন। তার শিডিউল সংক্রান্ত ঝামেলার কারণেই আলিয়ার কাছে যাওয়া। আর এটিকেই ভাগ্য মানছেন এখন পরিচালক। এ জুটির আবিষ্কার তার এক অনন্য সৃষ্টি বলেই ভক্তদের ধারণা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here