ভোগান্তি কমাতে নিজ উদ্যোগে রাস্তা মেরামত করলেন ওবাইদুল

0


নিজস্ব প্রতিবেদক, লালমনিরহাট:
এবারের অতি বৃষ্টির কারনে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পরেছে বিভিন্ন এলাকার রাস্তাঘাট। তেমনই বেহাল দশায় পড়ে আছে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গ্রামীণ রাস্তাগুলো । চলাচল করতে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন লোকজন। প্রতিনিয়ত ঘটে চলেছে বিভিন্ন রকমের দূর্ঘটনা।

মানুষের ভোগান্তি দূর করতে এগিয়ে এসেছেন অত্র ওয়ার্ডের কিশামত ঢঢ গাছ গ্রামের আব্দুল সাত্তার মন্ডলের ছেলে ওবাইদুল হক (৪০)। তিনি নন কোন রাজনৈতিক ব্যক্তি কিংবা জনপ্রতিনিধি। ছোটখাটো ঠিকাদারি ব্যবসা দিয়ে জীবন অতিবাহিত করেন। নিজ এলাকার মানুষের দুর্ভোগ দেখে হাত গুটিয়ে বসে না থেকে নিজ অর্থায়নে রাস্তা সংস্কারের উদ্যোগ নিয়েছেন। তিনি ক্ষতিগ্রস্থ রাস্তা চলাচলের উপযোগী করতে ইট ভাটা থেকে ইটের রাবিশ নিয়ে এসে ওয়ার্ডের ঠাকুরের মাল্লী, টেপাটারি, ঢেবঢেবি, পাঙ্গাটারি, বরন্তর ও সরকার পাড়া এলাকার অচল রাস্তার গর্ত ভরাট করেন।

ওবাইদুল হক বলেন, এলাকার মানুষের দুর্ভোগ কমাতে আমার এ কাজ। কেননা আমরা সবাই এই রাস্তাগুলো দিয়েই চলাচল করে থাকি। তাই নিজের উপলব্ধি থেকে রাস্তা মেরামতের কাজটি করলাম। এখন আর এলাকার লোকজনকে কাদা পানির উপর দিয়ে কষ্ট করে চলাচল করতে হবে না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here