“ভোট বিপ্লবে বিজয় হবে” মন্তব্য তাপসের!

0


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এর ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাসুম গনী তাপস। আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী তাপস বরাদ্ধ পেয়েছেন লাটিম মার্কা প্রতীক।

শুক্রবার ১০ জানুয়ারি ২য় বারের মত লাটিম মার্কা প্রতীক বরাদ্ধ পেয়েই শুরু করেছেন নির্বাচনী প্রচার প্রচারনা। প্রতীক পাওয়ার খবরে এলাকায় ভোটারদের আনন্দ উচ্ছাসের কমতি নেই। যা দেখেই আঁচ করা যায় এলাকায় কতটা জনপ্রিয় সাবেক প্রয়াত মেয়র ওসমান গনীর ছেলে মাসুম গনী তাপস।

স্থানীয়দের মতে, ২১ নম্বর ওয়ার্ডের উন্নয়নের রুপকার সাবেক কাউন্সিলর প্রয়াত মেয়র ওসমান গনীর রেখে যাওয়া উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শতভাগ সফল হয়েছেন মাত্র ৯ মাসেই।

এত স্বল্প সময়ে এলাকার যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে নজিরবিহীন বলেও প্রকাশ্যে মন্তব্য করেছেন শতজন।

এদিকে, এর আগে গত নির্বাচনে তিনি লাটিম মার্কা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যাবধানে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। আর জনগনকে দেয়া প্রতিশ্রুতি পালনে অনেকটা সক্ষমতা দেখিয়েছে। এ সল্প সময়ে ২১ নম্বর ওয়ার্ডের সার্বিক উন্নয়ন দৃশ্যমানে এনেছেন নজিরবিহীন শফলতা।

একারনে ভোটারদের মনে জুগিয়েছে শতভাগ আস্থা আর গড়েছেন ব্যাপক জনপ্রিয়তা । যা আগামী নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে বিজয় নিশ্চিত হবে বলে সময় সংবাদ বিডিকে জানিয়েছেন মাসুম গনী তাপস।

অবশেষে তিনি ২১ নম্বর ওয়ার্ডের উন্নয়নের ধারাবাহিকতা আরোও গতিশীল রেখে একটি মডেল ওয়ার্ড নির্মানে দলমত নির্বিশেষে সকল ভোটারদের কাছে লাটিম মার্কা প্রতীকে ভোট চেয়েছেন। এবং সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ও দক্ষিন সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন আগামীতে ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সে অনুযায়ী আজ ১০ জানুয়ারি দুই সিটির মেয়র ও কাউন্সিলরদের নির্বাচনী প্রতিক বরাদ্ধ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here