‘মরে গেলেও নির্বাচন থেকে সরে দাঁড়াবনা’- স্বতন্ত্র প্রার্থী রুস্তম

0



নিজস্ব প্রতিবেদকঃ
রাজশাহীঃ আসন্ন রাজশাহীর কেশরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে নারিকেল গাছ মার্কার স্বতন্ত্র প্রার্থী রুস্তম আলী প্রামাণিক। তিনি তার নির্বাচনী প্রচারণার পথসভায় বলেছেন, যতই ভয়ভীতি দেখানো হোকনা কেন আমি মরে গেলেও নির্বাচন থেকে সরে দাড়াবনা। আর যদি আমি মরে যায় তাহলে আপনারা আমার জানাযায় উপস্থিত হবেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) বিকেলে কেশরহাট বাজারে পথসভা করেন স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকরা।

এ পথসভায় দেয়া বক্তৃতায় তিনি বলেন, আজকে জনগন পরিবর্তনের ডাক দিয়েছে। কেন ডাক দিয়েছে? আমি শুধু তাদের সাথে একাত্মতা ঘোষণা করেছি অন্য কিছু না। আমি কারো বিরুদ্ধে সমালোচনা করিনি। আমি কারো বিরুদ্ধে অভিযোগ বা মিথ্যা মামলা করিনি করিবনা। আমি শুধু পরিবর্তন চাই। আমরা প্রতিহিংসার রাজনীতি করিনা। আমি নির্বাচন করতে চেয়েছি পরিবর্তনের জন্য। আর কেন চেয়েছি? উন্নয়নের জন্য।

তিনি বলেন, বিভিন্ন গ্রামে আমার লোকদের ভয়ভীতি দেখানো হচ্ছে। আমার বিভিন্ন নির্বাচনী অফিসে হুমকি দেওয়া হচ্ছে। আপনারা বলেন, একবার যদি আপনারা ঝাকি তোলেন পালানার জায়গা পাবে ওরা।

স্বতন্ত্র প্রার্থী বলেন, আজকে কেশরহাটের একটি টাকার উন্নয়ন নাই। আমি সেই ভাইদের আহবান জানাবো, আমার লোকদের বিরুদ্ধে হুমকি না দিয়ে আসুন উন্নয়ন করে জনগণের মনকে আকৃষ্ট করি।

এসময় নারিকেল গাছ মার্কার বিভিন্ন একালার কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন। এছাড়া পথসভায় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের কোন দেখা মেলেনি। পরে পথসভা শেষে শোডাউন দিয়ে নারিকেল গাছ মার্কার অফিসের দিকে যায় কর্মীসমর্থকরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here