মাদকমুক্ত পৌরসভা গড়ে তুলতে হবে- এমপি আয়েন

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভাকে মাদকমুক্ত করে গড়ে তুলতে হবে তাই উড়তি বয়সের ছেলেমেয়েদের মাদককে ঘৃণা করার পাশাপাশি মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার আহবান জানান স্থানীয় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) কেশরহাটে কেএসএন কফি হাউজে অনুষ্ঠিত কেশরহাট পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জেএসসি ও পিইসি পরীক্ষায় জিপিএ-৫ ও বৃত্তি পাওয়া ৭০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, সমাজের একটি বড় ব্যাধি মাদক। এটি এখন ব্যাপক আকার ধারণ করেছে। তাই লেখাপড়ার পাশাপাশি চারিত্রিক গঠন সুন্দর করে গড়ে তুলতে হবে।

এমপি আয়েন উদ্দিন আরো বলেন, মাদক বহন ও সেবন সমান অপরাধী। তবে যারা মাদক সরবরাহ করা তারা আরও বড় অপরাধী।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের উদ্দেশ্যে এমপি বলেন, শিক্ষকদের সন্তানদের নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে লেখাপড়া করাতে হবে তাহলে শিক্ষার মান শতভাগ বৃদ্ধি করা সম্ভব হবে। তাই সকল শিক্ষকদের সন্তানদের নিজের প্রতিষ্ঠানে ভর্তি করানোর অনুরোধ জানান তিনি।

উক্ত সংবর্ধনার অনুষ্ঠানের আয়োজন করেন কেশরহাট পৌরসভার ১ নম্বর প্যানেল মেয়র ও ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. রুস্তম আলী প্রামানিক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি আ.ফ.ম শাহেদুজ্জামান মুক্তা।

বিশেষ অতিথি ছিলেন মোহনপুর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহীদ, জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা নিবাহী পরিচালক মোহসিন, ব্যবসায়ী মাহমুদুল হাসান, কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, বিশিষ্ট সমাজকর্মী দেলোয়ার হোসেন, কাউন্সিল মোবারক হোসেন টাইগারসহ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here