মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৫৯,অস্ত্রসহ গ্রেফতার-৩

0


 

দেশীয় অস্ত্রসহ গ্রেফতার-৩

সময় সংবাদ বিডি:ঢাকা– বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

সিএমপি’র জনসংযোগ কর্মকর্তা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,২২ ডিসেম্বর, ২০১৯ দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন টাইগারপাস রেলওয়ে পাহাড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ১টি দেশীয় বন্দুক, ১টি কার্তুজ,১টি ফোল্ডিং ছুরি ও ১টি চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- জিকু চন্দ্র দাশ(২৬), মোঃ শোয়েব(৩০) ও মোঃ সাজ্জাত হোসেন(২৬)। কোতোয়ালী থানায় একটি মামলা রুজু হয়েছে।

এইদিকে রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ।

গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ১৫,৮১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৫ গ্রাম ১৬৫ পুরিয়া হেরোইন, ৫০৫ গ্রাম ২০ পুরিয়া গাঁজা, ১২৫ বোতল ফেন্সিডিল ও ১৪০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

২৩ ডিসেম্বর, ২০১৯ সকাল ছয়টা থেকে আজ সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৯টি মামলা রুজু হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here