মাদক ব্যাবসা বন্ধে অটো গাড়ি দিলেন সাবেক ছাত্রলীগ সভাপতি জীবন

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
নওগাঁঃ নওগাঁর মান্দা উপজেলার তেতুঁলীয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তেতুঁলীয়া কামারপাড়া গ্রামের গাঁজা ব্যাবসায়ী আপেল হোসেনকে মাদকের ব্যাবসা ছেড়ে আলোর পথে ফিরিয়ে আনতে একটি অটো গাড়ি কিনে দিলেন একই ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম জীবন। এর আগেও তিনি একাধিক মাদক ব্যাবসায়ীকে বিভিন্ন ভাবে আলোর পথে ফিরিয়ে এনেছেন।

বুধবার (৩০ সেপ্টেম্বর) মাদকের ব্যাবসা ছেড়ে দেওয়ায় সাবাই হাট বাজারের জীবন এন্টারপ্রাইজ শোরুমের মালিক এস এম জীবন আপেল হোসেনের হাতে একটি অটো গাড়ি কেনার জন্য প্রাথমিক পর্যায়ে ৩০ হাজার টাকার চেক তুলে দেন।

এসময় চেক হাতে পেয়ে আপেল হোসেন বলেন, আমি দীর্ঘদিন ধরে মাদকের ব্যাবসার সাথে জড়িত ছিলাম। আমি ব্যাবসা করে পাড়াপ্রতিবেশিদের ঘৃণা ছাড়া জীবনে কিছুই পাইনি। তবে জীবন ভাইয়ের পরামর্শে আমি মাদকের ব্যাবসা ছেড়ে দিয়ে ভালো কিছু করার চেষ্টা করছি। একারণে ভাই আমাকে একটি অটো গাড়ি কেনার জন্য টাকা দিলেন। এজন্য আমি জীবন ভাইয়ের প্রতি সারাজীবন কৃতজ্ঞ থাকব।

এব্যাপারে এস এম জীবন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা বাস্তবায়নের লক্ষে আমার এই সামান্য প্রচেষ্টা মাত্র। আমি যতদিন বেচেঁ থাকব এই ধরনের কাজ করে যাব।

তিনি আরো বলেন, আগামীতে আমি তেতুঁলীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। সেই লক্ষে আমি দীর্ঘদিন ধরে অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাচ্ছি। চলমান করোনা সংকটে আমি আমার ইউনিয়নের সকল গরিব মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছি। আগামীতে আমার লক্ষে পৌঁছাতে সকলের কাছে দোয়া চাই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here