মানব সেবার নিবেদিত প্রাণ সাতারকুলের জোবায়েদ খান স্বপন

0


সময় সংবাদ বিডি -ঢাকা:মানব সেবার নিবেদিত প্রাণ,রাজধানীর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাতারকুল (৪১নং) ওয়ার্ডের জোবায়েদ খান স্বপন। তিনি সবসময় মানবতার সেবায় নিজেকে ব্যাস্ত রাখেন। এবং নিজ এলাকায় গরীব দুঃখী অসহায় মানুষের পাশে বিভিন্ন সেবার ও উন্নয়ন মৃলক কাজকর্মে রয়েছেন সবার আগে। বর্তমানে তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪১নং ওয়ার্ডে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদ পদে দায়িত্ব পালন করছেন।

সময় সংবাদ বিডি একান্ত সাক্ষাৎকার,রাজধানীর ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪১ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক (জোবায়েদ খান স্বপন) তার-অভিমত ব্যক্ত করেন, তিনি বলেন করোনাভাইরাস সচেতনতায় এবং করণীয় প্রধানমন্ত্রীর ঘোষণা, অনুযায়ী সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম রহমত উল্লাহ এমপি নির্দেশনায়, রাজধানী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪১,নং ওয়ার্ড সাতারকুল প্রতিটি রাস্তা,বাড়ির গেট জীবাণু মুক্ত রাখার জন্য জীবাণু নাশক ঔষধ স্প্রে করা করছি এবং খেটে খাওয়া মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছি, জনগণকে সচেতন করার জন্য হ্যান্ড মাইক দিয়ে নানামুখী পদক্ষেপ গ্রহন করতেছি।

জোবায়েদ খান স্বপন বলেন, আমি সর্বদা চেষ্টা করি,সাতারকুল বাসীর মুখে হাসি ফোটানোর জন্য এবং আমার এই চেষ্টা অব্যাহত থাকবে, মৃত্যুর আগ পর্যন্ত ইনশাল্লাহ সবাই আমার জন্য দোয়া করবেন।

ধন্যবাদ_সময় সংবাদ বিডির সকল কর্মকর্তাদের “এবং একই সাথে আমার প্রিয় এলাকাবাসীর জন্য রইল শুভেচ্ছা ও অভিনন্দন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here