মান্দা উপ নির্বাচনঃ সরো গরম নৌকা, মাঠে নেয় ধানের শীষ!

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ আসন্ন নওগাঁর মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন তফসিল অনুযায়ী আগামী মঙ্গলবার (২০ অক্টোবর) অনুষ্ঠিত হতে যাচ্ছে। সে অনুযায়ী সকল প্রস্তুতি সম্পুর্ন করেছে নির্বাচন কমিশন ইসি।

মান্দা উপজেলা পরিষদের উপ নির্বাচন আর মাত্র ২ দিন বাকি রয়েছে। ১৪ টি ইউনিয়ন নিয়ে এই উপজেলা গঠিত। ইতিমধ্যে প্রার্থীরা নিজনিজ এলাকা পাশাপাশি বিভিন্ন ইউনিয়নে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রচারণার শেষ মুহুর্তে ভোটারদের মাঝে বইছে নির্বাচনী আমেজ। তবে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোল্লা এমদাদুল হকের জনসংযোগ চললেও বিএনপির ধানের শীষের প্রার্থী মকে মন্ডলের প্রচার প্রচারণা চোখেই পড়েনি। ধানের শীষের প্রচারণার মাঠে তেমন কোন সমর্থক বা নেতাকর্মী পাওয়া যায়নি। তবে কোথাও কোথাও সামান্য কিছু পোস্টার দেখা গেছে।

 

সরেজমিনে, শনিবার (১৭ অক্টোবর) সন্ধায় মান্দা উপজেলা তেতুঁলীয়া ইউনিয়নের তেতুঁলীয়া মোড়ে নৌকা মার্কার নির্বাচনী অস্থায়ী অফিসে প্রচার প্রচারণার কাজ চলছে। নেতাকর্মী ও সমর্থকদের বেশ সমাগম এখানে। নৌকার প্রার্থীর পক্ষে ভোট চাইছেন অনেকেই। পাশাপাশি চলছে নির্বাচনী চা এর আড্ডা। নির্বাচনী অফিসটি পরিচালনায় রয়েছে তরুন ছাত্রলীগের নেতা এস এম জীবন। তিনি নৌকার পক্ষে এই ইউনিয়নের নির্বাচনী প্রচারণার দ্বায়িত্ব পালন করেছেন এবং নিজ অর্থায়নে প্রচারণার কাজ করছেন।

এস এম জীবন প্রতিবেদককে বলেন, এই ইউনিয়নে আমরা নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব মোল্লা এমদাদুল হক এর প্রচারণা চালাচ্ছি। নির্বাচন আচরণ বিধি মেনে অনেকটা শান্তিপূর্ণ প্রচারণা চালাচ্ছে নেতাকর্মীরা। আমরা আমাদের প্রার্থীকে একটি স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে বিজয়ী করতে পারবো বলে আমরা শতভাগ আশাবাদী।

তিনি বলেন, শুধু এই ইউনিয়নে নয় ১৪টি ইউনিয়নেই আওয়ামী লীগের প্রার্থীর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তাই বিরোধীদের কোন অপশক্তি এখানে কাজ করবেনা। তিনি বলেন, আর মাত্র ২ দিন, নৌকা মার্কায় ভোট দিন। তাই আমি এ উপজেলার সকল ভোটারদের অনুরোধ করছি, আগামী মঙ্গলবার সকাল থেকে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই দিন আপনারা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যাবেন এবং আপনাদের মুল্যবান ভোট নৌকা মার্কায় দিয়ে আলহাজ্ব মোল্লা এমদাদুল হককে বিজয়ী করবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here