“মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান।” মোহনপুর উপজেলা ছাত্রলীগ

0


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

রাজশাহীঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ মোহনপুর উপজেলা শাখা বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে। এর আগেও একাধিকবার বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে উপজেলা ছাত্রলীগ।

 

আজ রবিবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার মৌগাছি বাজার থেকে সামনে রাজশাহী- নওগাঁ মহাসড়কের ধারে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করার মাধ্যমে এই কর্মসূচি পালন করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

‘জীববৈচিত্র্য রক্ষা করুন , সুস্থ সুন্দর পরিবেশ গড়ুন’ ও “গাছ লাগান পরিবেশ বাঁচান” শ্লোগান সামনে রেখে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরসেদ আলম এর উদ্যোগে উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন, স্থানীয় ৪ নম্বর মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলামিন বিশ্বাস, রাজশাহী জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হাসিনুর রহমান সজল ও বিভিন্ন ইউনিট ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

এব্যাপারে মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, শুরু থেকে আমরা মোহনপুর উপজেলা ছাত্রলীগ উপজেলার বিভিন্ন স্থানে গাছ লাগিয়ে কর্মসূচি পালন করেছি। আর বর্তমানেও তা অব্যাহত রয়েছে।

 

এদিকে, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরসেদ আলম বলেন, প্রধানমন্ত্রীর আহবানে ছাত্রলীগ সবার আগে সাড়া দিয়ে থাকে। এবারেও সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচিতে ছাত্রলীগ ব্যাপকভাবে ভুমিকা রেখেছে। তবে আগামীতেও আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here