মুরাদনগরে দিনদুপুরে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর লুটপাট

0

comilla north 22.05.15(Muradnogur  pic)

আকতার হোসেন, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা:কুমিল্লার মুরাদনগর উপজেলার ৩ নং আন্দিকোট ইউনিয়নের ডালপা গ্রামে একদল বখাটে  দিনদুপুরে বসতবাড়িতে হামলা চালানোর খবর পাওয়া গেছে। মামলা সুত্রে যানা যায়, ওই এলাকার জায়গা সম্পত্তির বিরুদের একটি সমযোতার ষ্ট্যাম্প  সালিশিদের সিদ্বান্ত অনুযায়ী একই গ্রামের মৃত কফিল উদ্দিনের পুত্র মাজু মিয়ার নিকট রাখা হয়। উক্ত ষ্ট্যাম্পটি জারু মিয়ার পুত্র নাছির মিয়া ফেরত চাইলে মাজু মিয়া ৫০ হাজার টাকা দাবি করেন।

বিষয়টি নিয়ে কথা কাটা কাটির এক পর্যায়ে কফিল উদ্দিনের লোকজন ডালপা বাজারে নাছির মিয়া ও তার চাচা চান্দু মিয়ার উপর হামলা চালায়। মাজু মিয়ার লোকজন দলবদ্ধ হয়ে দা,লাঠি সোটা,লোহার রড, চাইনিজ কুড়াল, রাম দাসহ দেশীয় অস্ত্র নিয়ে  নাছির মিয়াও চাচা চান্দু মিয়ার বসতবাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর করে নগত টাকা ও স্বর্নলংকার ছিনিয়ে নিয়ে যায়। এ সময় বাদা দিলে  একাধিক মহিলাদের উপর শ্লীলতাহানিসহ চান্দু মিয়া (৫০) নামের একজনকে কুপিয়ে জখম করে। হামলার ভয়ে মহিলা ও শিশুরা বাড়ির পাশের ডোবার কচরিপানায় গিয়ে আশ্রয় নেয়।

গুরতর আহত রক্তাক্ত চান্দু মিয়াকে ডালপা বাজরের ডা:পরিমল দাস’র ফার্মেসীতে চিকিৎসা করতে দেওয়া হয়নি। পরে স্থানীয়রা মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে অবস্তার বেগতিক দেখলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে হস্থান্তর করেন।

এ বিষয়ে মুরাদনগর থানার এস আই খালেদ মোশারফ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্ষন করে আসছি, সত্যতা পাওয়া গিয়েছে আসামিদের বিরোদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহন করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here