মোহনপুরের ঝালপুকুড়িয়া আদিবাসীদের খাদ্য সামগ্রী দিলেন রূপসী পল্লী বাংলাদেশ

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ চলমান করোনা ভাইরাস মোকাবিলায় রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলার দুস্থ, অসহায় ও দরিদ্র এবং কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে রূপসী পল্লী বাংলাদেশ (আর,পি,বি)।

এর ধারাবাহিকতায় সোমবার (২৭ এপ্রিল) সকালে মোহনপুর উপজেলার ঝালপুকুড়িয়া আদিবাসী পল্লীর ৪৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক সেবামূলক সংগঠন রুপশী পল্লী বাংলাদেশ।

এসময় তাদের প্রত্যেকের হাতে এক সপ্তাহের খাদ্য সামগ্রী তুলে দেন রূপসী পল্লী বাংলাদেশ (আর,পি,বি) সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো.মিজানুর রহমান।

মোহনপুর উপজেলার শ্যামপুর বাজারে প্রতিষ্ঠিত এ সংস্থাটি করোনা সংকটের শুরু থেকেই পবা ও মোহনপুর উপজেলার কর্মহীন মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাচ্ছে।

সংস্থাটির প্রতিষ্ঠাতা সভাপতি মো.মিজানুর রহমান বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে শুরু থেকেই আমাদের রুপশী পল্লী বাংলাদেশ সংস্থার কয়েক হাজার ছেলে মেয়ে কাজ করে যাচ্ছে। এছাড়াও যখন আমরা খবর পাচ্ছি কোথাও কেউ না খেয়ে আছে বা সমস্যায় আছে তখন আমরা সাথে সাথে সেখানে খাবার পৌঁছে দিচ্ছি। এভাবেই সামাজিক সেবামূলক সংস্থা রুপশী পল্লী বাংলাদেশ কার্যক্রম পরিচালনা করছে। আর এটা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ঝালপুকুড়িয়ায় খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ঘাসীগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু, ছাত্রলীগ নেতা রনি সরকারসহ অন্যান্যরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here