মোহনপুরে ঋনগ্রস্ত হয়ে এক ইউপি সদস্যের আত্মহত্যা

0



মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর ঋনের দায়ে এক ইউপি সদস্য গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার মোহনপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, মোহনপুর উপজেলার হাজরাপাড়া গ্রামের মৃত মোশারফ আলীর ছেলে ও জাহানাবাদ ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য আব্দুর আজিজ (৫০) বিভিন্ন এনজিও থেকে ঋন নিয়ে ঋনগ্রস্ত হয়ে পড়েন।

এবিষয়ে জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাজ উদ্দিন খাঁন জানান, ইউপি সদস্য আব্দুল আজিজের সংসার ছিল অভাবি। দুই মেয়ে ও এক ছেলের লেখাপাড়ার খরচ এবং সংসার চালানোর জন্য বিভিন এনজিও থেকে ঋন নেয়। ইউপি সদস্য’র পদ ছাড়া বাড়তি কোন আয় না থাকায় তিনি ঋনগ্রস্ত হয়ে পড়েন।

নিহত ইউপি সদস্য আব্দুল আজিজের ভাতিজা মহেদ আলী জানান, ফজরের নামাজ শেষে বাড়ির পাশে সিদুরীর গাছের ডাল গলায় জড়িয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার সকাল ৬ টার সময় হাজরাপাড়া গ্রামের আবুল হাসানের ছেলে তাহাজুল ইসলাম ঝুলন্ত লাশ দখতে পেয়ে প্রথমে নিহতের ভাতিজা মহেদ আলীকে খবর দেন। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্য’র ঝুলন্তলাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরা জনান, এলাকায় তথ্যানুসারে ধারণা করা হচ্ছে ঋনগ্রস্ত হওয়ার কারনেই ইউপি সদস্য আত্মহত্যা করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here