মোহনপুরে “করোনা যোদ্ধা” সম্মাননা পেল পুলিশ ও সাংবাদিক

0



মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলায় কর্মরত পুলিশ ও সাংবাদিকদের “করোনা যোদ্ধা” হিসেবে সম্মাননা প্রদান করেছে সামাজিক সেবামূলক সংগঠন মুক্তিযুদ্ধ চেতনা ফাউন্ডেশন। এসময় করোনা ক্লান্তিকালে বিশেষ অবদান রাখায় উপজেলার সকল মসজিদের ইমাম ও মোয়াজ্জেমদেরকে ও ছাত্রলীগের নেতাকর্মীদেরকেও “করোনা যোদ্ধা” সম্মাননা দেওয়া হয়।

সোমবার সকালে উপজেলা ভুমি অফিসের সামনে সকলের হাতে “করোনা যোদ্ধা” সম্মাননা তুলে দেন স্থানীয় পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি ও মুক্তিযুদ্ধ চেতনা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম।

প্রথমে ইমাম ও মোয়াজ্জেমদের হাতে “করোনা যোদ্ধা” সম্মাননা তুলে দেওয়া হয়ে। ধারাবাহিকভাবে পুলিশের পক্ষে সম্মাননা গ্রহণ করেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ, সাংবাদিকদের পক্ষে সম্মাননা গ্রহণ করেন সোহেল, মামুন ও রাসেল, ছাত্রলীগের পক্ষে সম্মাননা গ্রহণ করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরসেদ আলম।

সম্মাননা অন্তে এমপি আয়েন উদ্দিন বলেন, করোনা ক্লান্তি লগ্নে মাঠেথেকে কাজ করার জন্য আপনাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

মুক্তিযুদ্ধ চেতনা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বর্তমান উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম বলেন, আপনারা যারা করোনা পরিস্থিতিতে কাজ করে যাচ্ছেন তাদের প্রতি সম্মান জানাতে আমাদের ছোট্ট এই প্রচেষ্টা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here