মোহনপুরে ছাত্রলীগের ব্যানারে শোক র‍্যালী

0



মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে র‍্যালী ও দোয়া করেছে ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরসেদ আলম এর নেতৃত্বে জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

শনিবার (১৫ আগস্ট) প্রথম প্রহরে মোহনপুর উপজেলা চত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে স্থানীয় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা উপজেলা ছাত্রলীগের ব্যানারে শোক র‍্যালী ও দোয়া করেন। পরে পৃথক পৃথক র‍্যালী ও দোয়া করেন দলীয় নেতাকর্মীরা।

এর আগে স্থানীয় পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

এদিকে, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরসেদ আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে সেই ভয়াল কালরাত্রিতে যে নৃশংসভাবে বঙ্গবন্ধুরসহ সপরিবারে হত্যা করা হয়েছে সেইসকল নিহত আত্মার মাগফিরাত কামনায় স্থানীয় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের নিয়ে শোক দিবসের র‍্যালী ও দোয়া মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, যুবলীগের সহ-সভাপতি একরামুল হক বিজয়সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here