মোহনপুরে ডাকাত দলের চার সদস্য অস্ত্রসহ আটক

0


মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার গুপোইল গ্রামে ডাকাত চক্রের চার সদস্যকে অস্ত্রসহ আটক করেছে মোহনপুর থানা পুলিশ।

সোমবার দিনগত রাত পৌনে একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোহনপুর উপজেলার গোপইল গ্রামের মোজাম্মেল হক তোতার ছেলে হৃদয় হোসেন (২০), বাদেজুল গ্রামের আব্দুল হালিমের ছেলে সোহাগ হোসেন (২১), সুলতান আলীর ছেলে মোজাহিদ (২২) ও মোহনপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে আকাশ হোসেন (২১)।

এদের মধ্যে এজাতীয় কাজে জরিত থাকার অপরাধে হৃদয় হোসেনের বিরুদ্ধে পুর্বের ৪/৫ টি মামলা চলমান আছে মোহনপুর থানায় বলে জানিয়েছেন মোহনপুর থানার এএসআই সুমন চন্দ্র।

মামলা সুত্রে জানা গেছে, গতকাল সোমবার দিনগত রাতে ডিউটিকালিন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার গুপোইল গ্রামের ব্রিজের ওপর ডাকাতির প্রস্তুতি চলাকালীন সময়ে চারজন ডাকাত দলের সদস্য ও তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে দেশীয় অস্ত্র ১ টি কাটার, ২ টি ছুরি, তিনটি লোহার রড উদ্ধার করা হয়।

মামলার তদন্তকারি কর্মকর্তা মোহনপুর থানার এসআই আব্দুর রাজ্জাক সময় সংবাদ বিডিকে বলেন, তাদেরকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে আজ মঙ্গলবার তাদের জেলহাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, আমাদের মোহনপুর থানা এলাকার মধ্যে কোন ধরনের অপরাধীদের ছাড় দেওয়া হবেনা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here