মোহনপুরে দুর্গাপূজার নবমীতে বহরে বহরে শোডাউন!

0


কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ এর মোটরসাইকেল বহর।

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ সারাদেশের ন্যায় মোহনপুর উপজেলার শারদীয় দুর্গাপূজার নবম দিন আজ। হিন্দু ধর্মাবলম্বীদের কাছে নবমী অনেক গুরুত্বপূর্ণ দিন এটি। আর এই হিন্দুধর্মের এই দিনটিতে কাজে লাগিয়ে মোটরসাইকেল যোগে বহরে বহরে শোডাউন দিয়ে পূজামণ্ডপ পরিদর্শন করেন বিভিন্ন দলের নেতাকর্মী ও সমর্থকরা।

রবিবার (২৫ অক্টোবর) দুপুর নাগাদ শুরু হয় এই থেকে শোডাউন। যে যেভাবে পারেন দল বেধে বহর নিয়ে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। আর প্রত্যেকেই কমবেশি অনুদানও দিয়েছেন।

রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু ও মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুর রাজ্জাক এর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন।

সরেজমিনে, মোহনপুর উপজেলা ও কেশরহাট পৌর এলাকা ঘুরে এইরকম কয়েকটি গাড়ির বহর চোখে পড়ে। এতে দেখা যায়, রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু ও মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুর রাজ্জাক প্রায় শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। বহরটি কেশরহাট বাজার তেলের পাম্পের সামনে থেকে শুরু করে পুনরায় বাজারে এসে শেষ হয়। এসময় তারা বিভিন্ন পূজামণ্ডপে বক্তব্য রাখেন।

বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন, কেশরহাট পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শহিদ।

এর পরেই বিশাল এক মোটরসাইকেল বহর নিয়ে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন, কেশরহাট পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শহিদ। তিনি আগামী কেশরহাট পৌরসভা নির্বাচনে পুনরায় মেয়র পদপ্রার্থী। তিনিও শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে শোডাউন দিয়েছেন। পাশাপাশি বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে অনুদান বিতরণ করেছেন।

বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন কেশরহাট পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী শাহিনুর রহমান শাহিন।

একইসাথে কেশরহাট পৌর এলাকা থেকে মোটরসাইকেল বহর নিয়ে শোডাউন দিয়ে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন কেশরহাট পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী শাহিনুর রহমান শাহিন। তিনিও আগামী কেশরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী। এসময় তিনি বিভিন্ন পূজামণ্ডপে অনুদান বিতরণ করেছেন।

এছাড়াও সান্ধায় মোটরসাইকেল বহর নিয়ে শোডাউন দিয়ে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন কেশরহাট পৌরসভার আরেক মেয়র পদপ্রার্থী বিএনপি নেতা প্রভাষক খুশবর রহমান। তিনিও অন্যান্যদের মত বিভিন্ন পূজামণ্ডপে অনুদান বিতরণ করেছেন।

বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন স্থানীয় রাজশাহী -৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

এদিকে, বিকেলে মোহনপুর উপজেলা সদর পূজামণ্ডপসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন স্থানীয় রাজশাহী -৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। তিনি হিন্দুধর্মাবলম্বীদের মাঝে শারদীয় দুর্গাপূজার উপলক্ষে পবা ও মোহনপুর উপজেলার বিভিন্ন পূজামণ্ডপে বস্ত্র ও অনুদান বিতরণ করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here