মোহনপুরে ভোটের মাধ্যমে ইউপি বিএনপি,র সম্পাদক নিবাচিত

0


বিশেষ প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর ধুরইল ইউনিয়ন বিএনপি-র আয়োজনে সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন ইউনিয়ন বিএনপির আহবায়ক ইলিয়াস হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে গতকাল(আজ) শনিবার সকাল ১০ টায় ধুরইল বাজারে বিএনপি-র কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ৪৫৯ জন ভোটার সকাল ১০ টা হতে বিকাল ৩ টা পর্যন্ত ভোট প্রদান করেন। ভোট গ্রহনকালে প্রিজাইডিং অফিসার ছিলেন পাকুড়িয়া কলেজের মেহেদী হাসান তৈবুর।

সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন আবুল কালাম আজাদ,মির্জা শওকত। নির্বাচনে ৩৪৯ ভোটার ভোট প্রদান করেন। ২২১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোকলেসুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দী জাকারিয়া হোসেন পেয়েছেন ১২৭ ভোট। সম্মেলন ও কাউন্সিল উপলক্ষে ধুরইল ইউনিয়ন বিএনপির আহবায়ক ইলিয়াস হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ত্রান ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড.শফিকুল হক মিলন।

প্রধান বক্তা ছিলেন বিএনপি-র কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও রাজশাহী জেলা বিএনপি-র আহবায়ক আবু সাইদ চাঁদ। বিশেষ অতিথি ছিলেন বিএনপি-র কেন্দ্রীয় নির্বাহী কমিটি,যুগ্ম আহবায়ক জেলা বিএনপি সাইফুল ইসলাম মার্শাল,জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব বিশ্বনাথ সরকার,সদস্য এ্যাড.তোফাজ্বল হোসেন তপু,নওহাটা পৌরসভার সাবেক মেয়র মকবুল হোসেন,তানোর পৌর মেয়র মিজানুর রহমান, জেলা যুবদলের সাবেক সভাপতি আনোয়ার হোসেন উজ্বল,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি,কে এইচ রানা শেখ, মোহনপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শামিমুল ইসলাম মুন,উপজেলা বিএনপির আহবায়ক মাহবুব আর রশিদ,ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক কাজিম উদ্দিন,মহানগর মহিলাদলের যুগ্ম আহবায়ক রাসিক কাউন্সিলর সামসুন্নাহার, উপজেলা যুবদলের সাবেক সভাপতি,আহবায়ক কমিটির সদস্য সচিব বাচ্চু রহমান,যুগ্ম আহবায়ক জাকির হোসেন বকুল,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম,আহবায়ক সদস্য আ: করিম মন্ডল,উপজেলা ছাত্রদলের সভাপতি শাহরিয়ার সাজ্জাদসহ বিভিন্ন ইউপি ও উপজেলা হতে আগত নেতাকর্মী ও সম্মেলনের ভোটারগণ উপস্থিত ছিলেন

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here