মোহনপুর থানার বিট পুলিশিং কেন্দ্র উদ্বোধন করলেন এমপি আয়েন

0



মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর থানার ২ নম্বর ঘাষিগ্রাম ইউনিয়নের গোছা বাজারে বিট পুলিশিং কেন্দ্র উদ্বোধন করলেন স্থানীয় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি।

মঙ্গলবার বিকেলে গোছা বাজারের মাছ পর্ট্রিতে থানা পুলিশের আয়োজনে আনুষ্ঠানিকভাবে এই কেন্দ্রের উদ্বোধন করে কার্যক্রম চালু করা হয়। বিট কেন্দ্রটিতে একজন এস আই, একজন পিএস আই ও বিট সহকারী একজন এএসআই মিলে ৩ জন পুলিশ কর্মকর্তা দায়িত্ব পালন করবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সকলের সামনে বক্তব্য রাখেন এমপি আয়েন উদ্দিন। এসময় তিনি বলেন, আপনারা পুলিশকে অহেতুক হয়রানি করবেনা। আবার কোন লোক যেন পুলিশের হয়রানির শিকার না হয় সেদিকে সকলের খেয়াল রাখতে বলেন। আর বিশেষ করে মাদকের ব্যাপারে নজর বৃদ্ধির জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

এর আগে বক্তব্য রাখেন রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ, ঘাষিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু, কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই আবু বক্কর সিদ্দিকসহ অন্যান্যরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here