মোহাম্মদ নাসিমের দাফন-জানাজা আগামীকাল রোববার সকাল সাড়ে-১০টায়

0


সময় সংবাদ বিডি -ঢাকা: সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের নামাজে জানাজা আগামীকাল রবিবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। তার ছেলে বিদেশে আছে। তিনি ফিরলে জানাজা এবং সমাহিত করা হবে বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি জানান,বনানী করবস্থানে তার মায়ের পাশেই তাকে দাফন করা হবে।

আজ শনিবার সকাল পৌনে ১১টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন মোহাম্মদ নাসিম। এইদিকে, মোহাম্মদ নাসিমের মৃত্যু সংবাদ পেয়ে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ছুটে যান আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এসময় জাহাঙ্গীর কবির নানক জানান, শনিবার রাত ১২টায় মোহাম্মদ নাসিমের ছেলে তন্ময় দেশে ফিরবেন। শনিবার রাতে মরদেহটি বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের মর্গে রাখা হবে। আগামীকাল সকাল সাড়ে ১০টায় রাজধানীর বনানীতে মোহাম্মদ নাসিমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে মায়ের পাশে দাফন করা হবে মোহাম্মদ নাসিমকে।

বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুতে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ডা. এস এ মালেক ও আমির হোসেন আমু, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হকইনুসহ মন্ত্রীসভার সদস্য,বিভিন্ন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

নিউজ সূত্রে:বাসস।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here