রাজধানীতে একটি মসজিদ শুভ উদ্বোধন করলেন ২০নং ওয়ার্ড কাউন্সিলর নাছির

0


দেলোয়ার হোসেন,সময় সংবাদ বিডি- ঢাকা:গতকাল রাজধানীর মহাখালী দক্ষিণ পাড়া মুক্তিযোদ্ধা  ছাউনির,নবনির্মিত মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ২০ নং ওয়ার্ডের জনপ্রিয় জননন্দিত, কাউন্সিলর জনাব নাছির।

উল্লেখ্য দীর্ঘ ১৮ বছর যাবৎ মুক্তিযোদ্ধা ছাউনিরতে অবস্থিত পাঞ্জেগানা মসজিদটি সংস্কারের,অভাবে অবহেলা ও অযত্নে ছিল শুধু তাই নয় বর্ষার মৌসুমেও মুসল্লিদের নামাজের ব্যাঘাত ঘটতো। এলাকাবাসী সূত্রে জানা যায়,কাউন্সিলর নাসিরকে মসজিদের দুর্দশার বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সবাই মিলে অবহিত করেন।

মসজিদের দুর্দশা, মুসল্লিদের দুর্দশার কথা শুনে নিজে, স্বপ্রণোদিত হয়ে মসজিদের উন্নয়ন মূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ৷ এবং মুসুল্লিদের আশ্বস্ত করে বলেন এই মসজিদটি সুন্দর ভাবে করার জন্য যেখানে যা কিছু দরকার আমি এলাকার প্রতিনিধি হিসেবে মসজিদের  উন্নয়নের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব ৷

এসময় তিনি আরো বলেন,সম্প্রতি বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে প্রাণঘাতী করোনা ভাইরাস। এসময় আপনার আতঙ্কিত না হয়ে,নিয়ম মাফিক সচেতন মূলক প্রচার-প্রচারণা এবং ডাক্তারের পরামর্শ অনুযায়ী সবাইকে চলাচলের আহ্বান জানান।

এবং উদ্বোধন শেষে মুসল্লিদের উদ্দেশ্যে, করোনা ভাইরাস জনিত সচেতন মূলক প্রচার প্রচারণা মসজিদে-মসজিদে প্রচার করার কথা বলেন। নিজ বাসস্থান সহ রাস্তায়ঘাট পরিষ্কার,পরিচ্ছন্ন রাখার জন্য পরামর্শ দেন। পরিষ্কার পরিচ্ছন্নতা ঈমানের একটি অঙ্গ,যা আমাদের প্রতিটা মুসলমানদের ধর্মীয় মূল্যবোধ থেকে মেনে চলা উচিত।

উদ্বোধনকালে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধার ছাউনির ,বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ মোবারক হাজী, মুক্তিযোদ্ধা মোস্তফা মিয়া,স্থানীয় বাসিন্দা মোহাম্মদ আবু মিয়া ও মোহাম্মদ  ফোরকান মিয়া সহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন বনানী থানা যুবলীগের যুগ্ন আহবায়ক ও ২০ নং ওয়ার্ড যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মোঃ জাকির হোসেন জাকির।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here