রাজধানীতে গরিব-দুঃখী অসহায় মানুষের মাঝে বাড্ডা থানা যুবলীগের চাল বিতরণ

0


জসিম ভুঁইয়া,সময় সংবাদ বিডি- ঢাকা: অদৃশ্য শত্রু_আতঙ্কের নাম করোনা ভাইরাস সাম্প্রতিক বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে। ইতিমধ্যে সারা বিশ্বজুড়ে প্রাণ হারিয়েছেন ৩০০০ হাজারেরও বেশি মানুষ। বর্তমানে আক্রান্ত সংখ্যা হয়েছে’৬৬৪০৭১। এমন পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছেন দেশ বিদেশের মানুষ।

এদিকে,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশক্রমে রাজধানীর মধ্য বাড্ডায়, বাড্ডা থানা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে অাজ
করোনা ভাইরাসের আতঙ্কে গৃহবন্দি হয়ে পড়া’গরীব দুঃখীও অসহায় মানুষের মাঝে চাল বিতরণ করেছেন।

বাড্ডা থানা যুবলীগের অাহবায়ক জনাব, কায়সার মাহমুদ, সময় সংবাদ বিডিকে বলেন,করোনা ভাইরাসের সংক্রমনের কারণে বহু্ মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছে। তাঁরা যেনো কোনো খাদ্য কষ্টে না ভূগে তার জন্য বাড্ডা থানা যুবলীগ পক্ষ থেকে এই খাদ্যদ্রব্য বিতরণ কর্মসূচী।

এসময়,তিনি আরো বলেন, আমার বাড্ডা থানা যুবলীগ গরিব দুঃখী অসহায় মানুষের জন্য অারও বহুমূখী কর্মসূচী পালন করবো ইনশাল্লাহ। আমরা চাই আমাদের পাশাপাশি সমাজের বিত্তবানরাও,এগিয়ে আসুক সমাজের ছিন্নমূল অসহায় মানুষদের পাশে।বর্তমানে ভয়াবহ, পরিস্থিতিতে যারা দিন আনে দিন খায় একমাত্র তারাই বুঝিয়ে তাদের কষ্ট, এছাড়া অন্য কেউ বুঝার উপায় নেই। তাই আমরা যতদূর সম্ভব আমরা গরীব দুখী মেহনতী মানুষের পাশে থাকার চেষ্টা করব।

এর আগে, করোনাভাইরাসের সংক্রমনের কারণে সারাদেশে ১০দিনের সাধারন ছুঁটি দেওয়া হয়েছে। বিভিন্ন অঞ্চলে পরিস্থিতি বিশ্লেষনে লকডাউন চলছে। তারই ধারাবাহিকতায় বাড্ডা থানা যুবলীগ গত শুক্রবার ২১নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতার লক্ষে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মধ্যে বিনামূল্যে মাস্ক ও গ্লাভস বিতরন করেছে। এবং বিভিন্ন মানুষকে বিভিন্ন সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। এসময় ও সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষও অংশগ্রহন করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here