রাজধানীতে মা-দুই মেয়েকে জবাই করে হত্যা

0


খিলগাঁওয়ে দুই মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা। সময় সংবাদ বিডি-ঢাকা: রাজধানীর খিলগাঁও থানার গোড়ান এলাকায় দুই মেয়েকে হত্যার পর নিজের শরীরে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক নারী।

শুক্রবার রাতের কোনো এক সময় দক্ষিণ গোড়ানের ৩৮৯ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। পারিবারিক কলহের জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা দুই শিশু হলো- জান্নাত ও আলফি। তাদের বাবার নাম মোজাম্মেল হোসেন বিপ্লব। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। শিশু দুটির মাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, দক্ষিণ গোড়ানের ওই বাড়িটিতে বসবাসকারী আক্তারুন্নেছা পপি সঙ্গে তার স্বামী মোজাম্মেল হোসেন বিপ্লবের ঝগড়া হয়। এরপর রাতের কোনো এক সময় দুই মেয়ে জান্নাত ও আলফিকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেন পপি। পরে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। তবে কী কারণে শিশু দুটিকে হত্যা করা হয়েছে তা আমরা জানার চেষ্টা করছি।

ময়নাতদন্তের জন্য শিশু দুটির লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে বলেও জানান ওসি মশিউর।

কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে এখন স্পষ্ট ধারণা পাওয়া যায়নি। পুলিশের ধারণা,বাচ্চা দুটিকে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা করছিলেন মা। তাকে দগ্ধ অবস্থায় ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here