রাজধানীর দক্ষিণখানে দুই সন্তানসহ মায়ের মরদেহ উদ্ধার

0

সময় সংবাদ বিডি- ঢাকা: রাজধানীর দক্ষিণখান থানার প্রেমবাগান এলাকার একটি ফ্ল্যাট থেকে দুই শিশু ও তাদের মায়ের মরদেহ উদ্ধার করেছে দক্ষিণখান থানা পুলিশ।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) আনুমানিক বিকাল সাড়ে ৫টার দিকে খবর পেয়ে দক্ষিণখান থানা পুলিশ ৮৩৮/ প্রেমবাগান দক্ষিণখানের একটি বিল্ডিংয়ের ৪র্থ তলার ফ্ল্যাট থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে। নিহতরা হলেন, মুন্নি রহমান (৩৯) ও তার ছেলে ফারহান (১২) এবং মেয়ে লাইবা (৩)।

দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) শিকদার মোঃ শামীম হোসেন,সময় সংবাদ বিডিকে জানান, ধারণা করা হচ্ছে গত ১২ ফেব্রুয়ারি কোন এক সময় তাদেরকে হত্যা করা হয়।

নিহত মুন্নি রহমানের সাথে তার ভাইয়ের কোন যোগাযোগ না হওয়া সে ১৪ ফেব্রুয়ারি খোঁজ করতে ঐ ফ্ল্যাটে আসেন। ফ্ল্যাটে তালা মারা দেখে বাড়ির মালিককে নিয়ে তালা ভেঙ্গে ফ্ল্যাটে ঢুকে বোনসহ দুই সন্তানের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। হত্যার বিষয়টি তাৎক্ষণিক দক্ষিণখান থানা পুলিশকে জানালে দ্রুত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনটি মরদেহ পড়ে থাকতে দেখে।

দক্ষিণখান থানার ওসি আরো জানান, মৃতদেহের সুরতহাল করে দেখা যায় দুই সন্তানকে বালিশ চাপা দিয়ে ও মুন্নি রহমানকে হাতুরি দিয়ে মাথা থেতলিয়ে হত্যা করা হয়েছে বলে অনুমান করা হচ্ছে। এ ঘটনায় ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here