রাজধানীর বাড্ডায় ১টি পানির পাম্প উদ্বোধন করলেন:এমপি রহমতউল্লাহ

0


সময় সংবাদ বিডি- ঢাকা:ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এলাকায় ২১নং ওয়ার্ডে রাজধানীর মধ্যে বাড্ডায় লিংক রোডে একটি পানির পাম্প শুভ উদ্বোধন করলেন,বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য,ও ঢাকা ১১ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম রহমত উল্লাহ।

এই সময় উপস্থিত ছিলেন ডি’এন’সি’সি ২১নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব মাসুম গনী তাপস। আরো উপস্থিত ছিলেন এত্র এলাকার আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন বাড্ডা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক জনাব আবুল বাশার(বাদশা) সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল নেতা ও নেতৃবৃন্দ সহ স্থানীয় এলাকাবাসী।

উক্ত পানির পাম্প উদ্বোধন কালে দোয়া মোনাজাত ও শেষে, জনাব এ কে এম রহমত উল্লাহ সকলের উদ্দেশ্যে বলেন,সম্প্রতি সারা বিশ্বে প্রাণঘাতী করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে, এই করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের সকলকে যে যার জায়গা থেকে সচেতন থাকতে হবে।

জনসমাগম করা যাবে না,বেশি বেশি করে আল্লাহর কাছে পানা চাইতে হবে যেনো আল্লাহ রাব্বুল আলামিন আল আমিন যেনো এই প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে আমাদের সকলকে রক্ষা করে । সর্বশেষ তিনি দেশে দেশবাসীসহ সকলের মঙ্গল কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here