রাজধানীর বাড্ডা থেকে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

0


সময় সংবাদ বিডি-ঢাকা: রাজধানীর বাড্ডায় লুন্ঠিত মালামাল উদ্ধারসহ ৫ ডাকাত দলের সদস্য কে গ্রেফতার করেছেন বাড্ডা থানা পুলিশ।

বাড্ডা থানা সূত্রে জানা যায়,গত ৩ সেপ্টেম্বর ভোর অনুমান ৪.১০ টায় বাড্ডা থানাধীন আফতাবনগরের একটি বাড়িতে জানালার গ্রিল কেটে বাসার ভেতরে প্রবেশ করে ডাকাতরা। এরপর বাসার সদস্যদের ছুরি-চাপাতির ভয় দেখিয়ে মালামাল ও নগদ টাকা লুট করে পালিয়ে যায় তারা।

বাড্ডা থানা সূত্রে আরো জানা যায়, মামলার তদন্তকালে গত ৪ সেপ্টেম্বর, ২০১৯ ডাকাতির ঘটনায় জড়িত মোঃ ইকবালকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে থানা পুলিশ। ইকবাল ঘটনার দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। তার দেয়া তথ্য মতে ৫ সেপ্টেম্বর, ২০১৯ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে লুন্ঠিত মালামাল উদ্ধারসহ মোশারফ, কবির, রাজিবুল ও মেহেদীকে গ্রেফতার করে বাড্ডা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ ইকবাল (২৪), মোশারফ হোসেন মোরশেদ (২৭), কবির হোসেন মনা (২৩), রাজিবুল ইসলাম রাজু (২৬) ও মেহেদী হাসান ইমন (২৩)।

এ সময় তাদের হেফাজত হতে নগদ ৭,২০০/- টাকা, ১টি ডায়মন্ডের আংটি, ১টি ডায়মন্ডের গলার সেট, ১টি স্বর্ণের সেট ও ২টি আইফোন উদ্ধার করা হয়।

এর প্রেক্ষিতে ৩ সেপ্টেম্বর, ২০১৯ বাড্ডা থানায় একটি মামলা রুজু হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here