রাজধানীর ভাটারা এলাকায় ওষুধ কিনতে গিয়ে ফার্মেসিতেই মৃত্যু!

0


সময় সংবাদ বিডি- ঢাকা:ভাগ্যের কি নির্মম নিষ্ঠুর পরিহাস ওষুধ কিনতে এসে ফার্মেসিতে মৃত্যু, ঠিক এরকম একটি ঘটনা ঘটেছে আজ রাজধানীর ভাটারা এলাকায়। আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর ভাটারা এলাকায় বিগ ফার্মা অ্যান্ড ডিপার্টমেন্টাল স্টোর নামে,একটি ফার্মেসিতে এই ঘটনা ঘটে।

এই ঘটনার আশেপাশে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ আজ দুপুরে ভাটারা থানার নতুন বাজার ১৬০ ফিট রাস্তার বিগ ফার্মা অ্যান্ড ডিপার্টমেন্টাল স্টোরের সামনে মানুষ জড়ো হতে থাকে,আমরা বেশ কয়েকজন এগিয়ে যাই ওই ফার্মেসির দিকে তাৎক্ষণিক দেখতে পাই ফার্মেসির ভেতরে মেঝেতে একজন লোক পড়ে আছেন-পরে ঘটনাস্থলে ভাটারা থানা পুলিশও এসেছে।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, দুপুরে ভাটারা থানার নতুন বাজার ১৬০ ফিট রাস্তার ‘বিগ ফার্মা অ্যান্ড ডিপার্টমেন্টাল স্টোরে’ ওষুধ কিনতে যান ওই ব্যক্তি। হঠাৎই তিনি দোকানের ভেতরে অচেতন হয়ে পড়ে যান। এরপরই তার মৃত্যু হয়।

এইদিকে এই ঘটনায়,বিগ ফার্মার ম্যানেজার বিপ্লব সময় সংবাদ বিডিকে জানান, একটা প্রেসক্রিপশন নিয়ে আমাদের ফার্মেসিতে এসে ওষুধ কিনছিলেন। সব ওষুধ দেওয়ার পর আমরা হিসাব করছিলাম। ঠিক এই সময় হুট করে তিনি মেঝেতে পড়ে যান এবং ছটফট করতে থাকেন। এর কিছু সময়ের মধ্যেই তার মৃত্যু হয়।

বিপ্লব আরো বলেন,তাকে ওষুধ কেনার সময়ই বেশ অসুস্থ মনে হচ্ছিলো। যতটুকু জানতে পেরেছি তিনি ইউনাইটেড গ্রুপে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। পরে পুলিশ ও কোম্পানির লোকেরা মরদেহ উদ্ধার করে নিয়ে গেছেন।

অন্যদিকে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুজ্জামান বলেন,আমরা মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠিয়েছি। তবে প্রাথমিকভাবে করোনার কোন আলামত আমরা পাইনি। জানতে পেরেছি, তিনি হার্টের রোগী ছিলেন। আজ সকালেও চিকিৎসকের কাছে গিয়েছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here