রাজশাহীতে আনসার-আল ইসলামের ৪ সদস্য আট!

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ রাজশাহীর কাটাখালী থানার কাপাশিয়া এলাকা থেকে আনসার-আল ইসলাম এর ০৪ জন সক্রিয় সদস্যকে আটক করেছে রাজশাহী র‍্যাব -৫ এর একটি অপারেশন দল।

গতকাল শনিবার রাতে কাপাশিয়া ও আশরাফের মোড় এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে।

র‍্যাব সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পৃথকভাবে অভিযান চালিয়ে বেলপুকুর থানার মামলা নং-১৩ তারিখ ৩০/০৬/২০১৯ ইং ধারা সস্ত্রাস বিরোধি আইন ২০০৯ (সংশোধনী) ৬(২)/৮/৯/১০/১২/১৩ মামলার পলাতক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম এর সক্রিয় ২ সদস্যকে আটক করেছে।

তারা হলেন, বেলপুকুর থানার ভরুয়াপাড়া গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে আরিফ ইসলাম (৩৫) ও কাজিরপাড়া গ্রামের মোঃ হারুনুর রশীদের ছেলে ইনতাজ আলী (২৯)। এদেরকে রাজশাহী কোর্টে হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্প কর্তৃক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পৃথক আরেকটি অভিযানে একই থানা এলাকার আশরাফের মোড় থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল-ইসলাম এর সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব।

তারা হলেন, বরিশাল মহানগরের এয়ারপোর্ট থানার বাদলা গ্রামের আব্দুল কুদ্দুস তালুকদারের ছেলে মমিনুর রহমান নিরব (২২) ও নরসিংদীর শিবপুর থানার তেলিকান্দা গ্রামের শাহজাহান শেখের ছেলে ইয়াছিন মিয়া (১৯)। এদের নামে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মামলা নং-০১, তারিখ-০১/০৩/২০২০ সন্ত্রাস বিরোধী আইন, ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৮/৯/১০/১২/১৩ ধারায় মামলা রুজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here