1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. beau.challis51@wwin-tv.com : beauchallis46 :
  5. gloriapremov5@gmx.com : Beskilly :
  6. k.ip.o.nio.m@gmail.com : brookr9393 :
  7. k.iponio.m@gmail.com : caridaddehamel6 :
  8. alicaricco3ct@gmx.com : Certinde :
  9. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  10. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  11. k.i.p.o.n.i.o.m@gmail.com : clifton76x :
  12. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  13. kiponi.o.m@gmail.com : frederick9027 :
  14. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  15. pankrrusl_85@yahoo.com : jeanabignold033 :
  16. jeramy.viera@smotretonlinehdru.ru : jeramym8262533 :
  17. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  18. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  19. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  20. leonie_howse8@smotretonlinehdru.ru : leonietxe7 :
  21. loretta-greener59@smotretonlinehdru.ru : lorettagreener :
  22. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  23. marjorie-putilin@smotretonlinehdru.ru : marjorie29s :
  24. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  25. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  26. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  27. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  28. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  29. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  30. u7v56vc66458u65@mail.ua : sammie26r058020 :
  31. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  32. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  33. kondr.aleksey_1994@yahoo.com : taylorcarlos742 :
  34. test17738114@wintds.org : test17738114 :
  35. test41587796@wintds.org : test41587796 :
  36. test42722492@wintds.org : test42722492 :
  37. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বাড্ডা থানা আওয়ামী লীগ উদ্যোগে সদস্যপদ নবায়ন উপলক্ষে কর্মী সভা অনুষ্ঠিত শুধু ডিভোর্স নয় সাথে খোরপোশও চান শ্রাবন্তী ১৬০ ইউনিয়ন পরিষদের ১৩১টিতেই জয়ী নৌকার প্রার্থী কাবুলে ড্রোন হামলা ‘শুধু ক্ষমা চাইলে হবে না,ক্ষতিপূরণ দিতে হবে-নিহতদের পরিবারের দাবি সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব অপ্রত্যাশিত:স্বরাষ্ট্রমন্ত্রী কাবুল ছাড়লেন ইউরোপ ও মার্কিন নাগরিকরা আফগানিস্তানে আইএস নিয়ে ইরানের প্রেসিডেন্টের কঠোর হুঁশিয়ারি মাদক মামলা হলেই পুলিশের বিরুদ্ধে মানববন্ধন,প্রস্তুত পল্লবীর শতাধিক মাদক ব্যবসায়ী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল ইন্টারন্যাশনাল প্রেস ইনস্টিটিউটের প্রথম মুসলিম নারী

রাজশাহীতে ডিবির এসআই রহমানের প্রস্তাব না মানায় মাদক মামলায় আটক!

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৬ সময় দর্শন

নিজস্ব প্রতিবেদক,
রাজশাহীর মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র এসআই আব্দুর রহমানের রোষানলের শিকার হয়ে মাদক মামলায় জেল খাটছেন ২৪ বছর বয়সী এক নারী (ছদ্ম নাম) সুন্দরী এমন অভিযোগ করেন পরিবার । তিনি নগরীর মতিহার থানার জাহাজঘাট এলাকার বাসিন্দা। ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিলো একসময়ের মতিহার থানার এসআই ও বর্তমান রাজশাহী মহানগর ডিবির এসআই আব্দুর রহমান। তবে সেই প্রস্তাবে রাজি না হওয়ায় গত মঙ্গলবার (২৪ আগস্ট) নাটক সাজিয়ে মাদক মামলায় আটক করে নিয়ে যায় সুন্দরীকে। এর আগেও মিজানের মোড় এলাকার এক মাদক মামলায় পালাতক আসামি করা হয় সুন্দরীকে। পরে সে মামলায় নাম কাটাকে সোর্স মাধ্যমে ৬০ হাজার টাকার বিনিময়ে রফাদফা করেও সুন্দরীকে পালাতক আসামী করে এসআই আব্দুর রহমান। তবে এসআই আব্দুর রহমানের সোর্স মাধ্যমে ৬০ হাজার টাকা নিয়ে রফাদফার অডিও রেকর্ড আমাদের হাতে এসেছে।

সরেজমিনে ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলে জানা গেছে, নগরীর মতিহার থানায় থাকাকালীন সময়ে জাহাজঘাট এলাকার বাসিন্দা জৈনক ব্যাক্তির মেয়ে সুন্দরীর প্রতি কু-নজর পরে এসআই আব্দুর রহমানের। এর পর থেকে বিভিন্ন সময় সোর্স মাধ্যম কু-প্রস্তাব আসে সুন্দরীর কাছে। কিন্তু কিছুতেই এস আই আব্দুর রহমানের কু-প্রস্তাবে রাজি নন সুন্দরী। এর একপর্যায়ে রাজি না হলে মাদক মামলায় ফাঁসানোর হুমকি দেয়া হয়। এভাবেই চলে বেশকিছু দিন। মতিহার থানায় থাকাকালীন এস আই আব্দুর রহমানের বিরুদ্ধে মাদক ব্যাবসায়ীদের সাথে সখ্যতা, নিয়মিত মাসোহারা আদায়, মাদক বানিজ্য ও টাকার বিনিময়ে আসামী ছেড়ে দেয়ার থেকেও গুরুতর অভিযোগ উঠে।

এরপরেই মতিহার থানা থেকে বদলি হয়ে মহানগর ডিবিতে যান আব্দুর রহমান। কিন্তু সেখানেও থেমে নেই তার অপকর্ম। ডিবিতে বদলি হওয়ার পর থেকে তার রোষানলের শিকার হয়েছেন মিজানের মোড় থেকে শুরু করে জাহাজঘাট এলাকার অসংখ্য নারি পুরুষ। তাকে মাসোহারা না দিলেই শুরু হয় অন্যায় অত্যাচার। এর ধারাবাহিকতায় গত জানুয়ারি মাসে মিজানের মোড়ে মাদক বিরোধী অভিযান চালায় এস আই আব্দুর রহমান। অভিযানে মাদক ব্যাবসায়ী পিচ্ছি হান্নানের স্ত্রী মৌসুমিকে আটক করা হয়। কিন্তু অদৃশ্য কারনে সেই মামলায় একই এলাকার অটো চালক সুমনের স্ত্রী সুন্দরীকে পালাতক আসামি করা হয়েছে। যা পরবর্তীতে প্রথমে ৫০ হাজার ও পরে ১০ হাজার টাকা নিয়েও মামলা থেকে নাম বাদ পরেনি সুন্দরীর।

সম্প্রতি ঘটে যাওয়া এমন ঘটনা সাংবাদিকদের নজরে আসে। বিষয়টি জানাজানি হলে অনেকটা ক্ষিপ্ত হয়ে উঠেন ডিবির এস আই আব্দুর রহমান। যার প্রেক্ষিতে পূর্বপরিকল্পিত ভাবে গত ২৮ আগস্ট মঙ্গলবার মিজানের মোড় এলাকার পুল থেকে এক হেরোইন খোরকে ধরে তাকে ভয়ভীতি দেখিয়ে নিয়ে যাওয়া হয় জাহাজঘাট এলাকার সুন্দরীর বাড়িতে। সেখানে আটক সেই হেরোইন খোরকে দিয়ে সুন্দরীর কাছে থেকে হেরোইন ক্রয় করেছে মর্মে শিকারক্তি নেয় এস আই আব্দুর রহমান ও তার সঙ্গীয় ফোর্স। এরপর সুন্দরীকে তার বাড়ি থেকে আটক করে কেউ কিছু বুঝে উঠার আগেই সিজার লিষ্ট ছাড়াই দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চলে যায় ডিবির অভিযানিক দল। সুন্দরীকে আটকের সময় তার কাছে কোন ধরনের মাদক পাওয়া যাইনি বলে জানিয়েছেন প্রত্যাক্ষদর্শীরা। তারপরও পরদিন ১৫ গ্রাম হেরোইনের মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত সুন্দরীকে জেলহাজতে প্রেরণ করেন।

এমনভাবেই সবকিছু বর্ননা করছিলেন সুন্দরীর মা ও তার ছোট দুই বোন।

সুন্দরীর মা প্রতিবেদককে বলেন, আমার মেয়ে বা বাড়ির কেউ মাদক ব্যাবসার সাথে জড়িত নয়। তবে আমার মৃত স্বামী জীবিত থাকতে মাদকের সাথে যুক্ত ছিলেন। কিন্তু তিনি অনেক আগেই মারা গেছেন। বর্তমানে আমার সংসার চালাতে অনেক কষ্ট হয়। কিন্তু ডিবির এস আই বারবার আমার মেয়েকে ফাঁসানোর চেষ্টা করে। অবশেষে গতকাল ধরে নিয়ে গীয়ে মাদক মামলা দিয়েছে।

এদিকে, ভুক্তভোগীর এমন অভিযোগ অস্বীকার করেছেন মহানগর ডিবির এস আই আব্দুর রহমান। তিনি বলেন, মাদকবিক্রেতাদের সাথে আমার কোন সখ্যতা নেই। আমি সোর্স মাধ্যমেও কোন টাকা নেইনি। এছাড়াও (ছদ্ম নাম) সুন্দরীর সাথে আমার কোন শত্রুতা নেই। আমি তার প্রথম পালাতক মামলার আয়ু আর পরের হেরোইন মামলার বাদি। আর আমি তাকে অফিসে ডেকেছি এটা আমার আটকের কৌশল। তাছাড়া তারা পরিবারের সবাই মাদক ব্যাবসায়ী।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *