রাজশাহীতে পৃথক দুটি অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও বিয়ার উদ্ধার

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ রাজশাহীর চারঘাট থানার গোবিন্দপুর এলাকা ও রাজপাড়া থানার সিপাহীপাড়া এলাকায় পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও বিয়ারসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫।

মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের দুটি অপারেশন দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তার চারজন হলেন- রাজশাহী মহানগরীর কাটাখালি থানার আজিজুলের মোড় এলাকার আব্দুল মালেকের ছেলে শহিদুল ইসলাম ওরফে বাবু (৩০), চারঘাট উপজেলার ক্ষুদ্র গোবিন্দদপুর গ্রামের আবুল কালামের ছেলে রাকিবুল হাসান (২৪) ও চকমোক্তারপুর গ্রামের তজিবুর রহমােেনর ছেলে সুজন আলী (২৮) এবং পুঠিয়ার বানেশ্বর পূর্বপাড়া গ্রামের জিয়্উার রহমানের ছেলে আসাদুল ইসলাম ওরফে বিজয় (১৮)।

র‌্যাব সুত্রে জানা গেছে, চারঘাটের গোবিন্দপুর গ্রামে অভিযান চালিয়ে ১০২ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ রাকিবুল, সুজন ও বিজয়কে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার সিপাহীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২০ ক্যান বিয়ার মদ ও একেটি অটোরিকশাসহ বাবুকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আলাদা আলাদা মামলা করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here