রাজশাহীতে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ রাজশাহী জেলা, মহানগর ও রাজশাহী মেডিক্যাল কলেজ শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে। মানববন্ধনে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের উপদেষ্টা অর্না জামান প্রধান অতিথির বক্তব্য রাখেন।

রবিবার (১৮ অক্টোবর) দুপুরে রাজশাহী মহানগর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকায় “মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” শ্লোগানে এই মানববন্ধন করে সংগঠনটির নেতাকর্মীরা। তাদের ব্যানারে লিখা ‘গণমাধ্যম শোষিত মানুষের কথা বলে, গণমাধ্যম দেশ ও জাতির কথা বলে। যারা গণমাধ্যমকে বয়কট করে তারা দেশ ও জাতির শত্রু।’
এছাড়াও ‘গণমাধ্যমের বিরুদ্ধে ষড়যন্ত্র ও নারী সমাজকে কটূক্তির অপরাধে’ ধর্ষন মামলার আসামী নূর গংদের দ্রুত গ্রেফতারের দাবিতে সমগ্র দেশে একযোগে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

এসময় কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ মঞ্চের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা,জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক তৃষাসহ মহানগর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক, রাজশাহী মেডিক্যাল কলেজ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত নেতাকর্মীদের সামনে বক্তব্য রাখেন।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আলমগীর মুরশেদ রঞ্জুসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here