রাজশাহীর কেশরহাটে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী কর্তৃক সংবর্ধনা পেলেন মো. দেলোয়ার

0


 

সমাজকর্মী ও শিক্ষক মো. দেলোয়ার হোসেনকে ফুল দিয়ে সংবর্ধনা দিচ্ছেন শিক্ষার্থীরা।

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এলাকার বিশিষ্ট সমাজকর্মী হিসেবে বিশেষ সংবর্ধনা পেলেন মো. দেলোয়ার হোসেন। সামাজিক সেবামূলক কাজকর্মে বিশেষ অবদান রাখায় তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

রবিবার (২ আগস্ট) দুপুরে কেশরহাট বাজারের কে এস এন কফি হাউজে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া কেশরহাট পৌর এলাকার শিক্ষার্থীরা।

সংবর্ধনা অনুষ্ঠানে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরা নিজেদের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেন। এবং সকলেই পরস্পরে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে, উপস্থিত সকল শিক্ষার্থীদের স্কুল ও কলেজে পড়াকালীন সময়ে বিভিন্নভাবে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য অনুপ্রানিত করেছেন সমাজকর্মী দেলোয়ার হোসেন। এরই প্রেক্ষিতে যারা সামনের দিকে এগিয়ে যেতে সক্ষম হয়েছেন বলে তারাই আজ সমাজকর্মী মো. দেলোয়ার হোসেনকে সংবর্ধনা দিলেন।

শিক্ষার্থীরা বলেন, একদম রুট লেভেলের শিক্ষক মো. দেলোয়ার হোসেন। একটা শিক্ষার্থীর কাছে অনুপ্রেরণা অনেক বড় বিষয়। এবং ভালো কিছু অনুপ্রেরণাই একজন শিক্ষার্থীর জীবন বদলে দিতে পারে। তাই তারা সমাজকর্মী দেলোয়ার হোসেনের দেয়া অনুপ্রেরণা কাজে লাগিয়ে প্রত্যেকের জীবন বদলে গেছে। এজন্য তারা সমাজকর্মী দেলোয়ার হোসেনে দেয়া অনুপ্রেরণা অব্যাহত রাখার অনুরোধ জানান।

এবিষয়ে সমাজকর্মী মো. দেলোয়ার হোসেন বলেন, আমি সমাজকর্মীর পাশাপাশি বেলনা টেকনিক্যাল ইন্সটিটিউট এর ইংরেজি বিভাগের শিক্ষক। আজকে উপস্থিত সকল শিক্ষার্থীদের আমি রুট লেভেলে ইংরেজি পড়ানোর পাশাপাশি তাদেরকে সামনে ভালো কিছু করার জন্য বিভিন্নভাবে অনুপ্রেরণা দিয়ে এসেছি। সেই থেকে তারা আমাকে সংবর্ধনা দিয়ে সম্মানিত করেছে। আমি সকলের প্রতি আন্তরিক ভালোবাসা জ্ঞাপন করছি।

তিনি আরো বলেন, আমি সকলের সফল জীবন কামনা করছি। এবং আমি আশা করছি আমার মত তারাও সমাজের ভালো কাজ গুলোতে অবদান রাখবে ও সকলকে ভালোকিছু করার অনুপ্রেরণা জোগাবে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি ও মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাংবাদিক আরিফ উদ্দিন রাসেলসহ অন্যান্যরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here