রাজশাহীর মোহনপুরে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধি!

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট বাজার পরিদর্শনে এসেছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব। বলে রাখি, চলমান করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধে সার্বিক চেষ্টা অব্যাহত রাখার পরও সম্প্রতি ৪জন আক্রান্তের খবর পাওয়া গেছে। এমন পরিস্থিতি বিবেচনায় প্রশাসন মহলে নড়েচড়ে বসেছে।

এদিকে, উপজেলার সর্বত্রই কমবেশি ঢাকাসহ আশপাশের জেলা থেকে ফেরত এসেছে শতাধিক বিভিন্ন পেশাজীবি মানুষ। এতে সকলের মাঝেই কিছুটা সংকা দেখা দেয়। সার্বিক পরিস্থিতিতে প্রশাসনের কঠোর হওয়ার বিকল্প নেয় থেকে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ ও সঙীয় ফোর্সসহ রাস্তায় নেমে পড়েন জনসচেতনতা বাড়িয়ে পরিস্থিতি স্বাভাবিকে নিয়ে আসার জন্য।

সবমিলিয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব পর্যবেক্ষণে এসেছেন। এসময় বাজারে জনসমাগম না করার জন্য বার বার মাইকিং মাধ্যম পরামর্শ দেয়া হয়।

মঙ্গলবার দুপুরে কেশরহাট বাজারে এমন দৃশ্য চোখে পড়ে। এতে হাটবাজারে চলমান অনেকেই সচেনত হয়ে বাড়ি ফিরে যান।

পরে আইনশৃংখলা বাহিনীর ২ প্লাটুন ফোর্স মহাড়া দিয়ে বাজার জনশূন্য করতে সক্ষম হয়।

এব্যাপারে রাতে সময় সংবাদ বিডিকে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মহাদয় ও আমরা থানা পুলিশ কঠোর পরিশ্রম করে যাচ্ছি। আমরা জানসচেতনতা বৃদ্ধির জন্য নিরলস কাজ করে যাচ্ছি। বাকিটা জনগণের বিবেচনায় নিয়ে নিজ দায়িত্বে বাড়িতে অবস্থান নিশ্চিত করতে হবে।

উল্লেখ্য, এর আগে ধারাবাহিকভাবে সরেজমিনে পর্যবেক্ষণ করতে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব ও মোহনপুর থানা পুলিশকে দেখা গেছে। এছাড়াও মাঝে মধ্যেই জেলা প্রশাসকের আগমন অনেকটা ইতিবাচক মনে করছেন স্থানীয় জনগণ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here