রাজশাহী ও নওগাঁ সীমান্তে ব্যারিকেড, লকডাউন ঘোষণা

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলা শেষ সিমান্ত এলাকা কামারপাড়া বাজার লকডাউন ঘোষণা করেছে মোহনপুর থানা পুলিশ। করোনার মহামারী ঠেকাতে রাজশাহী জেলার শেষ সীমান্তে এই লকডাউন ঘোষণা করা হয়।

আইনশৃঙ্খলা সুত্রে জানা গেছে, গতকাল বিভাগীয় সমাবেশে রাজশাহী বিভাগের সকল জেলা লকডাউন ঘোষণার সিদ্ধান্ত নেয়া হয়। আর এর ধারাবাহিকতায় আজ থেকে রাজশাহী ও নওগাঁ জেলার সীমান্তবর্তি এলাকা কামারপাড়া বাজার লকডাউন ঘোষণা করা হয়েছে। কারন রাজশাহী জেলার লোকজন নওগাঁ জেলায় ডুকতে পারবেনা। আবার নওগাঁ জেলার লোকজন রাজশাহী জেলায় প্রবেশ করতে পারবেনা।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ সময় সংবাদ বিডিকে লকডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজশাহী জেলার সকল সিমান্তবর্তি এলাকা আজ থেকে লকডাউন ঘোষণা করায় আমারা মোহনপুর থানা পুলিশ এসে রাজশাহী ও নওগাঁ জেলার সীমান্তে ব্যারিকেড দিয়ে চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছি। এটা আমাদের অফিসিয়ালি আদেশে বন্ধ করা হয়েছে।

তিনি বলেন, আমি মোহনপুর উপজেলা সকলের কাছে অনুরোধ করে বলছি আপনারা কেউ ঘর থেকে বের হবেননা। আমরা থানা পুলিশ জিবনের ঝুকি নিয়ে মহামারী করোনা ভাইরাস প্রতিহতে কাজ করে যাছি। তাই আমি আশা করি আপনারা আমাদের কথা শুনবেন ও বুঝবেন। কেউ বিশেষ প্রয়োজন ছাড়া কোন ভাবেই ঘর থেকে বের হবেননা।

এদিকে, রাজশাহীর মোহনপুরে জনসচেতনতা বাড়াতে এবং নিরাপদ দুরত্ব বজায় রাখতে উপজেলাকে লকডাউন ঘোষণার পাশাপাশি কঠোর অবস্থানে উপজেলা ও পুলিশ প্রশাসন। মোহনপুর নিবাহী অফিসার সানওয়ার হোসেন গতসপ্তাহ থেকে উপজেলার সকল হাটবাজার বন্ধ ঘোষণা করে লকডাউন ঘোষণা করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার সানওয়ার হোসেন বলেন, সরকারী আদেশ অমান্য করে যারা বাড়ীর বাইরে বের হচ্ছেন তারা নিজেরাই নিজেদের ক্ষতি ডেকে আনছেন। তিনি সকলকে বাড়িতে থাকার আহবান জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here