রাজশাহী জেলা আ’লীগের নতুন কমিটিকে ছাত্রলীগের শুভেচ্ছা

0


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহী: রাজশাহী জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোহনপুর উপজেলা শাখা ছাত্রলীগ। রোববার সকালে মোহনপুর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বার্তায় এই শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম আগামী ৩ বছরের জন্য রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দুই জন যুগ্ম সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

বার্তায় তিনি উল্লেখ্য করেন, নবগঠিত কমিটির সভাপতি রাজশাহী-৩ আসনের সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক রাজশাহী-৫ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদক বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু ও ২ নং যুগ্ম-সাধারণ সম্পাদক রাজশাহী-৩ আসনের বর্তমান সংসদ সদস্য আয়েন উদ্দিন।
আব্দুর রাজ্জাক বলেন, কেন্দ্রীয়  আওয়ামী লীগের অন্যতম সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও নগর পিতা এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সহযোগীতায় আগামীতে নতুনরা আরো এগীয়ে যাবে বলে আমি মনে করি।

বিবৃতিতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুরসেদ অালম বলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃত্বে জেলা আওয়ামী লীগের কার্যক্রম পূর্বের ন্যায় আরও গতিশীল হবে। এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নবগঠিত কমিটি তৃণমূলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে নিরলসভাবে কাজ করবেন বলে তিনি আশা প্রকাশ করেন ।

উল্লেখ্য, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী গতকাল ৮ই ডিসেম্বর রোজ শনিবার দিনব্যাপী দুই পর্বে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here