1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. gloriapremov5@gmx.com : Beskilly :
  5. alicaricco3ct@gmx.com : Certinde :
  6. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  7. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  8. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  9. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  10. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  11. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  12. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  13. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  14. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  15. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  16. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  17. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  18. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  19. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  20. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  21. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  22. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
মুভমেন্ট পাসের জন্য-এক ঘণ্টায়-সোয়া লাখ আবেদন সাংবাদিকদের ‘মুভমেন্ট পাস’লাগবে না-জরুরি প্রয়োজনে বাইরে চলাচলের জন্য পুলিশের পক্ষ থেকে মুভমেন্ট পাসের ব্যবস্থা করা হয়েছে:আইজিপি মসজিদে সর্বোচ্চ ২০ জন নামাজ পড়তে পারবেন:ধর্ম মন্ত্রণালয় অষ্টম শ্রেণীর ছাত্র ইসমাইলকে অপহণের-পর হত্যা-নদীতে লাশ ফেলে দেওয়া সেই খুনি-আতাউল গ্রেফতার টঙ্গীতে গরীব অসহায় ও দুস্থদের মাঝে খাবার সামগ্রী বিতরণ সোনারগাঁও থানার ওসি বদলি লকডাউন:মানতে হবে যেসব বিধিনিষেধ ১৪ থেকে ২১ এপ্রিল-মধ্যরাত পর্যন্ত সর্বাত্মক লকডাউন শুরু হওয়ার দুদিন আগে-স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে,রাজধানীতে কেনাকাটার জন্য হুমড়ি খেয়ে পড়েছেন মানুষ ধাতু দূর্বলতা কারন ও বিভিন্ন পর্যায়ের লক্ষন সমূহঃ দূঃসময়ের কান্ডারী রাজপথ কাঁপানো সৈনিক আসাদুজ্জামান খান জনি

রাতভর বৃষ্টি দেশের বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি-চরম দুর্ভোগে কর্মমুখী সাধারণ মানুষ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১৭ সময় দর্শন

সময় সংবাদ বিডি -ঢাকা:রাতভর বৃষ্টিতে দেশের বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে, এতে চরম দুর্ভোগের শিকার হয়েছেন অফিসগামী কর্মমুখী সাধারণ মানুষ। এক কথায় এবছরের সেরা বৃষ্টি।

লক্ষ করা গেছে, রাতভর কখনও বৃষ্টি হালকা,কখনও মাঝারি আবার কখনও মুষলধারে বৃষ্টির শব্দে ক্লান্তির ঘুমে ছিল স্বস্তির নিঃশ্বাস।

কিন্তু সকালে ঘরের বাইরে বের হওয়া অফিসগামী ও কর্মমুখী মানু্ষদের কাছে সেই স্বস্তি একেবারেই যেন পরিণত হল অস্বস্তিতে।

রাজধানীতে আজ সোমবার (২০ জুলাই) মধ্যরাত থেকে সকাল প্রায় ৯টা পর্যন্ত থেমে থেমে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হয়েছে। এ বৃষ্টিতে রাজধানীর অনেক স্থানে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে অধিকাংশ  এলাকার প্রধান সড়কসহ অলিগলির বিভিন্ন স্থানে হাঁটুসমেত পানি জমে আছে। এতে যানবাহনে দেখা দিয়েছে ধীর গতি। ফলে সৃষ্টি হয়েছে তীব্র যানজট।

রাজধানীর বাড্ডা ডিআইটি প্রজেক্ট চার রোড থেকে তোলা ছবি। এইদিকে রাতের ভারী বৃষ্টিতে,কর্মব্যস্ত নগরীর সাধারণ মানুষ একদিকে যেমন চলাচলে অন্তহীন দুর্ভোগের শিকার হচ্ছেন। ঠিক এসময় এই দুর্ভোগের সুযোগ নিয়ে রিকশা,সিএনজি চালকরা যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ে মেতে উঠেছেন।

তবে বেলা যত বাড়ছে,ততই কমতে শুরু করেছে অনেক এলাকায় জমে থাকা পানি। আবার কোথাও কোথাও ড্রেনেজ ত্রুটি থাকায় সেগুলো মেরামত করতে দেখা গেছে সিটি করপোরেশন ও ওয়াসার কর্মীদের।

অন্যদিকে,আবহাওয়া অধিদফতর আজ সোমবার সকাল ৭টা থেকে পরবর্তী ছয় ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলেছে,আকাশ আংশিক মেঘলা থেকে মেঘলা থাকতে পারে। এ সময় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

তাছাড়া,দেশের অভ্যন্তরীণ নদীবন্দর গুলো জন্য আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী,পাবনা,বগুড়া,টাঙ্গাইল,ময়মনসিংহ,ঢাকা,ফরিদপুর,যশোর,কুষ্টিয়া,খুলনা,বরিশাল,পটুয়াখালী,কুমিল্লা,নোয়াখালী,চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম বা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *