রামপালে চেতনা নাশক ট্যাবলেট খাইয়ে টাকা ও স্বর্ণালঙ্কার লুট

0


loot

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি, সময় সংবাদ বিডি

বাগেরহাট: রামপালে রাতের খাবারের সাথে চেতনা নাশক ট্যাবলেট খাইয়ে একই পরিবারের ৪ জনকে অজ্ঞান করে টাকা পয়সা স্বর্ণালঙ্কার দুর্বৃত্ত কর্তৃক লুটের ঘটনায় গত ২দিনেও রামপাল থানায় কোন মামলা দায়ের হয়নি।

রামপাল থানা পুলিশ ও আহতদের পরিবারের সদস্য নান্নু জানান, বুধবার রাতে উপজেলার কিসমত ঝনঝনিয়া গ্রামের মৃত আইন উদ্দিনের পুত্র আলহাজ্ব গোলাম সরোয়ার (৬৫), স্ত্রী ফিরোজা বেগম (৫৮), নাতি আবু জিহাদ ফারাজী (১৭) ও বাড়ীর কেয়ার টেকার শেখ দুলাল (৪৫) অন্যান্য দিনের মত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। এরপর গভীর রাতের কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে স্টীলের আলমারি ভেঙ্গে নগদ ৫ লক্ষাধীক টাকা, ১০ লক্ষাধীক টাকা মূল্যের আনুমানিক ২৫ ভরি স্বর্ণালঙ্কার, ১টি মোবাইল সেট, ও একটি বাইসাইকেল লুট করে নিয়ে পালিয়ে যায়।

সকাল বেলায় পাশের বাড়ী থাকা কাজের বুয়া খোদেজা বেগম ঘরের সামনে এসে দরজা ভাঙ্গা দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করলে অন্য ঘরে থাকা গোলাম সরোয়ারের অসুস্থ মেঝ পুত্র নান্নুসহ এলাকার লোকজন এসে ঘরে প্রবেশ করে ওই ৪জনকে অজ্ঞান অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন। এরপর তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের বিষয় খোজখবর নেন। এ ব্যাপারে রামপাল থানার ওসি মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের ধরার জোর চেষ্টা চলছে তবে ঘটনাটি রহস্যজনক বলে তিনি দাবী করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here