রাস্তা সংস্করণে চেয়ারম্যান যখন লেবার!

0


রাস্তার কাজ করছেন তেতুঁলীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী ব্রজেন্দ্রনাথ সাহা কুদাল হাতে।

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ নওগাঁর মান্দা উপজেলার তেতুঁলীয়া ইউনিয়নের চলচলের একটি রাস্তা অতিবৃষ্টির কারণে চলাচলের অযোগ্য হওয়ায় রাস্তাটি সংস্কারে নিজেই লেবার হয়ে কাজ করে দেন ইউনিয়ন চেয়ারম্যান শ্রী ব্রজেন্দ্রনাথ সাহা। পাশাপাশি অন্যান্যদের আহবান জানান তাকে সহযোগিতা করতে।

চলমান করোনা সংকটে আর অতি বৃষ্টির কবলে মাটির রাস্তার আরসিসি করা জুরুরি হয়ে পড়ায় তিনি বসে না থেকে বা কারো অপেক্ষায় না থেকে নিজেই কাজ করা শুরু করেন।

এদিকে, এই চেয়ারম্যানের বিরুদ্ধে সম্প্রতি ১০ টাকা কেজি ওএমএসের কার্ডে সাক্ষর জালিয়াতি করে চাল তুলে নেয়ার অভিযোগ উঠেছে। যা তদন্ত করছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসনের তদন্ত শেষে দোষী সাব্যস্ত হলে চেয়ারম্যান শ্রী ব্রজেন্দ্রনাথ সাহার বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে বলে জানা গেছে।

অপরদিকে, এমন অভিযোগের বিষয়ে ইতিপূর্বেই তিনি যেমনটি বলেছেন যে, তিনি চাল আত্বসাতের সাথে কোন ভাবেই সম্পৃক্ত নন বা তিনি বিষয়টি জানতেননা। তবে তিনি যখন বিষয়টি জেনেছেন তখনি যার যার কার্ড তার তার হাতে ফিরিয়ে দিয়েছেন। কাজটি তিনি সঠিক করেছেন বলে সময় সংবাদ বিডিকে জানান।

তিনি বলেন, আমার আগের দায়িত্বে থাকা চেয়ারম্যান এমন কাজ করে রেখেছিলেন কিন্তু তিনি দায়িত্ব বুঝে নেয়া থেকে প্রায় চার বছর অতিক্রম করার পর জানতে পেরেছেন বিষয়টি। আর এই বিষয়টি জানা মাত্র তা সমাধান করেছেন তিনি। তিনি চেয়েছিলেন কার্ড বুঝিয়ে দিয়ে তার নামের চাল যারা তুলে নিয়েছে সেই চাল বা সমপরিমাণ অর্থ তাদেরকে বুঝিয়ে দিবেন। কিন্তু তার চাওয়াটা পুরন হওয়ার আগে কতিপয় চক্রান্তকারীরা চক্রান্ত করে চেয়ারম্যান শ্রী ব্রজেন্দ্রনাথ সাহার বিরুদ্ধে উপজেলা প্রশাসনের কাছে ভুক্তভোগীদের দিয়ে মিথ্যা অভিযোগ করান। আর এর পরে ধারাবাহিক মিথ্যা সংবাদ প্রচারে উঠে পড়ে লাগেন তারা।

শ্রী ব্রজেন্দ্রনাথ সাহা আরও বলেছেন, আমি কোন ভাবেই সম্পৃক্ত নয়। আর জেলা প্রশাসনের তদন্ত শেষে বিষয়টি আরো অধিকতর স্পষ্ট হবে। তাই তিনি এবিষয়ে কোন প্রকার চিন্তিত নন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here