রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য ফাঁস:প্রশ্ন হলো পাপিয়া কি একাই পাপি ?

0


রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য ফাঁস:প্রশ্ন হলো এখন পাপিয়া কি একাই পাপি ? । সময় সংবাদ বিডি- ঢাকা: পাপিয়ার সুবিধাভোগীদের সন্ধানে র‌্যাব। মাদক-অস্ত্র চোরাচালান,জমি দখল করিয়ে দেয়া, হোটেলে নারীদের দিয়ে যৌন-বাণিজ্য থেকে মোটা অঙ্কের অর্থ উপার্জনের অভিযোগে গ্রেপ্তার বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়ার কাছ থেকে সুবিধাভোগীদের সন্ধানে নেমেছে র‌্যাব। তার দুষ্টুচক্রে যারাই জড়িত,তাদেরও শনাক্ত করতে কাজ করছে এই এলিট ফোর্স।

এদিকে রিমান্ডে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে যুব মহিলালীগের এই বহিষ্কৃত নেত্রী পাপিয়া। তার দেওয়া তথ্য যাচাইবাছাই করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে খুব শীঘ্রই জানিয়েছে তদন্ত সংশ্লিষ্টতরা।

র‌্যাব সূত্রে জানা যায়,পুলিশের পাশাপাশি তারাও রিমান্ডের জন্য আবেদন করেছে। পাপিয়ার দুষ্টুচক্রে যারা জড়িত,তাদের শনাক্ত করার চেষ্টা চলছে। তার অবৈধ কাজে কারও ব্যাপারে তথ্য পাওয়া গেলে আইনের আওতায় আনা হবে।

এদিকে দুর্নীতি দমন কমিশন দুদক বলছে, পাপিয়ার সম্পদের বিষয়ে অনুসন্ধান করবে কমিশন। অনুসন্ধানকালে কারও নাম এলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেবে কমিশন।

বুধবার রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে কমিশনার সচিব দিলওয়ার বখত সাংবাদিকদের বলেন,পাপিয়া সাথে জড়িত বড় দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে দুদক। পাপিয়ার ঘটনারও অনুসন্ধান করা হবে। এর সূত্রে কারও নাম এলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

সম্প্রতি দেশ ছেড়ে পালানোর সময় গত শনিবার ঢাকার বিমানবন্দর থেকে স্বামী ও দুই সহযোগীসহ নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের হাতে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে রাজধানীর দুটি থানায় তিনটি মামলা হয়েছে। পাপিয়া এখন ১৫ দিনের হেফাজতে রয়েছে। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে পাওয়া দুটি পিস্তল বিদেশি পাসপোর্ট মদসহ বিপুল পরিমাণ অর্থ পাওয়া যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here