রুপগঞ্জ বাসী পেলো সুখবর

0


সময় সংবাদ বিডি -ঢাকা: আজ থেকে করোনা ভাইরাসে এর স্যাম্পল কালেকশন চালু। চলতি মাসের মধ্যেই করোনা ভাইরাস ল্যাব, ভেন্টিলেশন আইসোলেশন সেন্টার চালু হচ্ছে রূপগঞ্জে। আজ বুধবার, ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্থানীয় সংসদ সদস্য মাননীয় পাট ও বস্ত্রমন্ত্রী (গোলাম দস্তগীর গাজী) বীর প্রতীক এ ঘোষণা দিয়েছেন।

এ সময়, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূঁইয়া, উপজেলা নির্বাহি কর্মকর্তা মমতাজ বেগম, যমুনা ব্যাংকের চেয়ারম্যান গোলাম মর্তুজা পাপ্পা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল আল মামুন, ইউএস-বাংলা মেডিকেল কলেজের পরিচালক ডাক্তার মোহাম্মদ রফিক ভিডিও কনফারেন্স এর সাথে যুক্ত হয়ে করোনা ভাইরাস মোকাবেলায় করণীয় বিষয়ে আলোচনা করেন।

প্রায় দুই,ঘণ্টাব্যাপী আলোচনায় শেষে সিদ্ধান্ত নেয়া হয়,করোনা রোগীদের বাড়ি থেকে আজ স্যাম্পল কালেকশন। এ সময় উক্ত ভিডিও কনফারেন্সে,বিভিন্ন পৌরসভায় ইউনিয়ন পর্যায়ে আইসোলেশন সেন্টার এবং সহসাই ভেন্টিলেটর স্থাপনের পরিকল্পনা নেওয়া হয়। স্যাম্পল কালেকশন এর জন্য যোগাযোগের- জন্য ফোন: নাম্বার দেওয়া হয়। 01777774222, এই নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে-করোনা সংক্রমণ দেখা দিলে রোগীদের।

এইদিকে,রূপগঞ্জ বাসী এই সুখবর পেয়ে, সচেতন নাগরিক ও রূপগঞ্জ বাসীর পক্ষ থেকে-মাননীয় পাট ও বস্ত্র মন্ত্রী,( গোলাম দস্তগীর গাজী) বীর প্রতীক কে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here