রুপগন্জ উপজেলা লকডাউন থাকাসত্ত্বেও দিব্যি রাস্তায় চলছে গাড়ি:এ যেনো দেখার কেউ নেই

0


সময় সংবাদ বিডি- ঢাকা:রুপগন্জ উপজেলা লকডাউন থাকাসত্ত্বেও-দিব্যি রাস্তায় চলছে গাড়ি,পাশাপাশি রয়েছে বেশ জনসমাগম আড্ডাও। সম্প্রতি সারা বিশ্বব্যাপী করোনা ভাইরাস এক ভয়ঙ্কর রূপ ধারণ করেছে,ঠিক তেমনি এই ভাইরাসের প্রভাব বাংলাদেশও পরেছে, শুধু তাই নয়-ইতিমধ্যে রাজধানী ঢাকা সহ ছড়িয়ে পড়েছে পার্শ্ববর্তী ৬ টি জেলায় ও। থমথমে পরিস্থিতি জনমনে বিরাজ করছে আতঙ্ক ।

এইদিকে বাংলাদেশ সরকার পক্ষ থেকে করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে পাঠে কাজ করছে, আইনশৃঙ্খলা বাহিনী।পাশাপাশি বলা হয়েছে,জনসমাগম এড়িয়ে চলতে, রাস্তায় রাস্তাঘাট গ্রাম অঞ্চলে যানবাহন চলাচল সম্পূর্ণ নিষেধাজ্ঞা।

সেইনিষেধাজ্ঞা তোয়াক্কা,না- করে দিব্যি রাস্তায় গাড়ি চালিয়ে যাচ্ছে-রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন টু রূপসী রোডে। তাছাড়া,চায়ের দোকান গুলোতেও জনসমাগম আনাগোনা রয়েছে বেশ। রিক্সায় করে দিব্যি ঘুরে বেড়াচ্ছে মানুষ- এই যেনো দেখার কেউ নেই। ঠিক এরকমই চিত্র আজ দুপুর ১২, বারোটার সময় চোখে পড়ে, কাঞ্চন পৌরসভার কাঞ্চন রূপসী রোডে।

এ বিষয়ে জানতে চাইলে,কাঞ্চন ফাঁড়ির তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন,যদি কোন প্রকার যানবাহন চলাচল করে থাকে, বা -চলাচল করে, তাহলে তাদের বিরুদ্ধে খুব শীঘ্রই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here