1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. gloriapremov5@gmx.com : Beskilly :
  5. alicaricco3ct@gmx.com : Certinde :
  6. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  7. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  8. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  9. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  10. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  11. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  12. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  13. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  14. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  15. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  16. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  17. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  18. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  19. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  20. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  21. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  22. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
মুভমেন্ট পাসের জন্য-এক ঘণ্টায়-সোয়া লাখ আবেদন সাংবাদিকদের ‘মুভমেন্ট পাস’লাগবে না-জরুরি প্রয়োজনে বাইরে চলাচলের জন্য পুলিশের পক্ষ থেকে মুভমেন্ট পাসের ব্যবস্থা করা হয়েছে:আইজিপি মসজিদে সর্বোচ্চ ২০ জন নামাজ পড়তে পারবেন:ধর্ম মন্ত্রণালয় অষ্টম শ্রেণীর ছাত্র ইসমাইলকে অপহণের-পর হত্যা-নদীতে লাশ ফেলে দেওয়া সেই খুনি-আতাউল গ্রেফতার টঙ্গীতে গরীব অসহায় ও দুস্থদের মাঝে খাবার সামগ্রী বিতরণ সোনারগাঁও থানার ওসি বদলি লকডাউন:মানতে হবে যেসব বিধিনিষেধ ১৪ থেকে ২১ এপ্রিল-মধ্যরাত পর্যন্ত সর্বাত্মক লকডাউন শুরু হওয়ার দুদিন আগে-স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে,রাজধানীতে কেনাকাটার জন্য হুমড়ি খেয়ে পড়েছেন মানুষ ধাতু দূর্বলতা কারন ও বিভিন্ন পর্যায়ের লক্ষন সমূহঃ দূঃসময়ের কান্ডারী রাজপথ কাঁপানো সৈনিক আসাদুজ্জামান খান জনি

রূপগঞ্জে নতুন করোনা শনাক্ত ৪৩,উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৮৩ জন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ২০ সময় দর্শন

সময় সংবাদ বিডি-ঢাকা:লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, নারায়ণগঞ্জের রূপগঞ্জে নতুন করে আরো ৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৮৩ জন। এদিকে করোনার সংক্রমণ প্রতিরোধে উপজেলার সদর ইউনিয়নে জারিকৃত লকডাউন কার্যক্রমের প্রথমদিন পালিত হচ্ছে কঠোর নিয়ম শৃঙ্খলার মাঝে। লকডাউন কার্যকর করতে স্থানীয় প্রশাসন ও পুলিশের পাশাপাশি মাঠে নেমেছেন সেচ্ছাসেবীগণ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ ফয়সাল আহমেদ জানান, উপজেলায় নতুৃন করে আরো ৪৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ৬ ও ৭ জুনে গাজী কোভিট-১৯ পিসিআর ল্যাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউএস বাংলা মেডিকেল ও করোনা শনাক্ত বুথের মাধ্যেমে প্রাপ্ত মোট ২০০টি নমুনা পাঠানো হয়। এরমধ্যে ৪৩ জন করোনা পভেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৮৩ জন। মোট মৃত্যুবরন করেছেন ৬ জন।

ডাঃ ফয়সাল আরো জানান, নতুন আক্রান্তদের তাদের পভেটিভ হবার বিষয়টি জানিয়ে তাদেরকে আইসোলেশনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। এদের মধ্যে কেউ যদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিতে চায় তাহলে আমরা তাদেরকে ভর্তি করবো।

অন্যদিকে করোনার সংক্রমণ প্রতিরোধে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের জারিকৃত উপজেলার সদর ইউনিয়নের লকডাউন কার্যক্রমের ২১ দিনের প্রথমদিন পালিত হচ্ছে কঠোর নিয়ম শৃঙ্খলার মাঝে। লকডাউন কার্যকর করতে স্থানীয় প্রশাসন ও পুলিশের পাশাপাশি মাঠে নেমেছেন সেচ্ছাসেবীগণ। তারা সদর ইউনিয়নের প্রতিটি প্রবেশদ্বারে অবস্থান নিয়ে লোকজনের চলাচল অনিশ্চিত করেন। এদিন অত্র এলাকায় গুটিকয়েক ঔষদের দোকান ছাড়া অন্য কোন দোকানপাট কিংবা হাটবাজার খোলা ছিল না। লোকজনকেও চলাচল করতে দেখা যায়নি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন,পুলিশ সকাল থেকেই লকডাউন শতভাগ কার্যকর করতে বিভিন্ন পাড়া-মহল্লায় টহল দিচ্ছে। কেউ বিনা কারণে রাস্তায় বের হলে তাকে ঘরে ফিরে যেতে বাধ্য করা হচ্ছে। তিনি বলেন শুক্রবার সকাল থেকে পুলিশ ও উপজেলা প্রশাসনের তৎপরতার কারণে লকডাউন রূপগঞ্জ সদর ইউনিয়নে শতভাগ কার্যকর হয়েছে ।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *