লাইফসাইকেলবিডি ও বন্ধুত্বের বন্ধন সোসাইটির শীতের কম্বল বিতরণ 

0


“উষ্ণতা বিলিয়ে দিবো গ্রামের অসহায় মানুষের মাঝে” এই শ্লোগানকে সামনে রেখে লক্ষীপুরে লাইফসাইকেলবিডি ও বন্ধুত্বের বন্ধন সোসাইটির যৌথ উদ্যোগে শীতের কম্বল বিতরন করা হয়েছে। রবিবার রাতে লক্ষীপুর উওরাঞ্চলের ২নং হামছাদী ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রায় অর্ধশতাধিক সুবিধাবঞ্চিতদের মাঝে এই কম্বল বিতরন করা হয়।

অনুষ্ঠানে বন্ধুত্বের বন্ধন সোসাইটির সভাপতি জি এ সাজুর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লাইফসাইকেলবিডির কো-ফাউন্ডার তৌহিদুল ইসলাম রিয়াজ। তিনি বলেন, “আমরা মূলত গ্রামের সুবিধাবঞ্চিত, অসহায় মানুষের কাছেই শীতের কম্বল দিয়ে তাদের মাঝে উষ্ণতার পরশ দিতে চাই।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বন্ধুত্বের বন্ধন সোসাইটির উপদেষ্টা মন্ডলির সদস্য লুৎফর রহমান রাজু, সাধারন সম্পাদক মোঃ রিয়াদ পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি মোঃ শরীফুর রহমান শরীফ, সহ-সভাপতি মোঃ সজিব মোল্লা, ক্রীড়া সম্পাদক মোঃ মনির পাটওয়ারী, সহ-ক্রিয়া সম্পাদক মোঃ মেহেদী হাসান, অর্থ সম্পাদক সুমন মিঝি, সহ-অর্থ সম্পাদক এনামুল হক রাজু, দপ্তর সম্পাদক আ ন ম রহমতুল্লা শাকিল, সহ-দপ্তর সম্পাদক রেদোয়ান আহম্মেদ, সহ-সাহিত্য সম্পাদক রাফিউল আজম রাফি, সদস্য রাকিব, জনি, সাহেদ, রিহান, মহিম সহ অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বন্ধুত্বের বন্ধন সোসাইটির সভাপতি জি এ সাজু বলেন, গরীব অসহায় মানুষের জন্য প্রতি বছর এ কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here