লালমনিরহাটের মোগলহাটে মানবসেবা পরিবারের উদ্যোগে ৫’শ গাছের চারা রোপন

0


নিজস্ব প্রতিবেদক, লালমনিরহাট: ‘জাগো বাহে, কোনঠে সবায়। গাছ লাগাও, পরিবেশ বাঁচাও’ এই স্লোগানে লালমনিরহাট জেলার সদর উপজেলার অন্তর্গত মোগলহাটের বর্তমান সময়ের আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন “মানবসেবা পরিবার” -এর পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। এসময় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক, ধর্মীয় প্রতিষ্ঠান ও সাধারণ মানুষের মাঝে পাঁচ শতাধিক ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ করা হয়।

শনিবার(১০ অক্টোবর ২০২০) সকাল ৯টায় সারাদিন ব্যাপী বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধনকালে লালমনিরহাট সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আকবর ঈমান, সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃআউয়াল হোসেন, মোঃ দুলাল হোসেন, মোঃ তুষার রহমান, মোঃ সাইদুল ইসলাম সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর সংগঠনের সভাপতি মেহেদী হাসান (হৃদয়) ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম (রিহাদ) – এর নেতৃত্বে জিরামপুর থেকে পাথুরগেট পর্যন্ত পাকা রাস্তার দুই পাশে, মোগলহাট মডার্ন মোড়ে রাস্তার দুই পাশে, মোগলহাট মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে, মোগলহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রায় ২ শতাধিক গাছের চারা রোপণ করা হয়।

এছাড়াও মাঝাটারী, আপানটারীতে, বাকচাটারীর মসজিদ, সুন্দরপুর জামে মসজিদ, মাঝাটারী জামে মসজিদ, বটতলা, ভেন্ডারটারী এলাকার সাধারন মানুষ ও পথচারীদের মাঝে প্রায় দুই শতাধিক গাছ বিতরন করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here