শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে পিপিই ও হ্যান্ড স্যানেটারাইজ বিতরণ

0


সময় সংবাদ বিডি ঢাকা:শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন কর্তৃক ডামুড্যা উপজেলা প্রশাসনের মাঝে পিপিই ও হ্যান্ড স্যানেটারাইজ বিতরন করা হয়। শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর পক্ষ থেকে শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল হাওলাদার ও শরীয়তপুর জেলার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ইয়ামিন কাদের নিলয়।

বৃহস্পতিবার (৭ মে) সকালে ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল-মূঈদ,সহকারী কমিশনার(ভূমি) আবদুল্লাহ আল মামুন,ডামুড্যা পৌরসভার মেয়র হুমায়ুন কবিব বাচচু ছৈয়াল ও ডামুড্যা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মেহেদী হাসান এবং বেশ কিছু সেচ্ছাসেবকদের মাঝে পিপিই ও হ্যান্ড স্যানেটারাইজ তুলে দেন। এ সময়ে শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি সমাজ সেবক এস এম আবুল কালাম আজাদ, মুঠো ফোনে বলেন, আমি লকডাউনের কারণে ঢাকা থেকে আসতে পারছিনা, আমি ঢাকায় বসে যতটুকু পারছি তাই করার চেষ্টা করছি, আমাদের সংগঠন একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

এই সংগঠনের মাধ্যমে আমার বিভিন্ন সময়ে দেশের ক্রান্তিকালে সাধারন খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় দেশের সম্প্রতি করোনা ভাইরাস প্রতিরোধে শরীয়তপুরের বিভিন্ন উপজেলা ও পৌরসভা সহ বিভিন্ন এলাকায় আমাদের এই ত্রাণ সামগ্রী বিতরণ এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সেচ্ছা সেবকদের পিপিই ও হ্যান্ড স্যানেটারাইজ বিতরন করে যাচ্ছি, এর ধারাবাহিকতা অব্যহত থাকবে।

তিনি আরো বলেন, সমাজের বৃত্তবান প্রতি আহ্বান আপনারা এগিয়ে আসুন দেশের এই ক্লান্তিকালে, মানুষ মানুষের জন্য আপনারা কেউ চাইলে আমাদের সঙ্গে শরীক হতে পারেন। তাই সকলের সহযোগিতা কামনা করছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here