শুক্রবার আসছে দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দল

0


news_img (3)

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃদক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দল তিন সপ্তাহের সফরে শুক্রবার বাংলাদেশে আসছে। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে তারা ৭ ওয়ানডে  ম্যাচ খেলবে।

শুক্রবার সকালে ঢাকায় পৌঁছাবে দক্ষিণ আফ্রিকা যুব দলটি।  তারা  ওয়ানডে ম্যাচগুলো খেলবে  ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারে। এদিকে এই সিরিজের জন্য ১৪ সদস্যের অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) । সাতজনকে রাখা হয়েছে স্ট্যান্ড-বাই।

আগামী বুধবার মিরপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে প্রথম ওয়ানডে। শুক্রবার দ্বিতীয় ওয়ানডেও হবে এই মাঠেই। ১৩ ও ১৫ এপ্রিল পরের দুটি ম্যাচ হবে কক্সবাজারের শেখ কামাল জাতীয় স্টেডিয়ামে। আর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শেষ তিনটি ম্যাচ হবে যথাক্রমে ১৮, ২১ ও ২৩ এপ্রিল।

বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল: পিনাক ঘোষ, শফিউল হায়াত, মোহাম্মদ সাইফ হাসান, মো. জাকির হাসান (সহ-অধিনায়ক), মো. নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মো. সাইফ উদ্দিন, মোসাব্বেক হোসেন সান, মো. মেহেদী হাসান, নাহিদ হাসান, মোহাম্মদ আবদুল হালিম, সঞ্জিত সাহা, সালেহ আহমেদ শাওন গাজী, নিহাদ উজ-জামান ও প্রসেনজিত দাস।

স্ট্যান্ড-বাই: মো. মেহেদী হাসান মিরাজ, মো. শাহনুর রহমান, জয়রাজ শেখ ইমন, মুনিম শাহরিয়ার, রিফাত প্রধান, মো. শাদমান ইসলাম,  মেহেদী হাসান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here