শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো হ্যাপি

0


happy
স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-
ঢাকাঃ বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত মডেল-চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি অভিনীত প্রথম ছবি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ”কিছু আশা কিছু ভালবাসা” শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো।
সেন্সরবোর্ডের বাদ দেওয়া দৃশ্য সংযোজন করে প্রদর্শনের অভিযোগে ছবিটির সেন্সর সনদপত্র সাময়িকভাবে বাতিল করেছে সেন্সর বোর্ড। একই সঙ্গে আরও তিনটি ছবির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।
জানা গেছে, সেন্সর সনদ বাতিল হওয়া চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে- মো. আব্দুল হালিম প্রযোজিত ও মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ”কিছু আশা কিছু ভালবাসা”, শাহ আলমগীর বাচ্চু প্রযোজিত ও অপূর্ব রানা পরিচালিত ”খুনী বিল্লা”, খোরশেদ আলম খসরু প্রযোজিত ও শাহিন সুমন পরিচালিত ”নগদ”, মঈন বিশ্বাস প্রযোজিত ও পরিচালিত ”পাগল তোর জন্য রে”।
ছবিগুলোর মধ্যে আবার ”কিছু আশা কিছু ভালবাসা” এবং ”পাগল তোর জন্য রে” চলচ্চিত্র দুটি থেকে সেন্সরবোর্ডের বাদ দেওয়া দৃশ্য সংযোজন করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে বিবেচনার জন্য সংশ্লিষ্ট প্রযোজনা প্রতিষ্ঠান কর্তৃক জমা দেওয়া হয়।
জুরি বোর্ডের সদস্যরা পরীক্ষণকালে এ চলচ্চিত্র দুটিতে বাদ দেওয়া দৃশ্য দেখতে পান। আর সেই কারণেই এই দুটি ছবির সেন্সর সনদপত্র সাময়িকভাবে বাতিল করা হয়েছে।
এছাড়া ‘খুনি বিল্লা” ও ”নগদ” চলচ্চিত্র দুটির সেন্সর সনদপত্র সাময়িকভাবে বাতিল করার কারণ সম্বন্ধে উল্লেখ করা হয়েছে, সেন্সরবোর্ডের থেকে কর্তন করা অশ্লীল দৃশ্য সংযোজন করে প্রেক্ষাগৃহে প্রদর্শন এবং অননুমোদিত পোস্টার ও ফটোসেট ব্যবহার করে প্রচারণা চালানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here